সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাশুড়িকে ধর্ষণ করে শ্রীঘরে মেয়ের জামাই!

নিউজ ডেস্ক:: শাশুড়িকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ২৭ বছরের এক যুবক। ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দরাবাদের বালাপুর এলাকায়।

ধর্ষিতা শাশুড়ির অভিযোগের ভিত্তিতে শুক্রবার ভাস্কর নামে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তার বাড়ি হায়দরাবাদের কান্দিকাল এলাকায়। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ ও ভয় দেখানোর অভিযোগে মামলাও দায়ের করা হয়েছে।

স্থানীয় এক সংবাদ মাধ্যম জানায়, ভাস্কর গত বুধবার তার শাশুড়িকে নিয়ে বেড়াতে যায়। পরে একটি নির্জন জায়গায় গিয়ে তাকে জোর করে ধর্ষণ করে। এরপর শাশুড়িকে সঙ্গে নিয়ে বাড়িতে ফিরে যায় সে। তবে শাশুড়িকে এ কথা কাউকে না বলার জন্য শাসায় সে। এই কথা জানাজানি হলে স্ত্রীকে ডির্ভোস দেওয়ার হুমকি দেয় ভাস্কর।

কিন্তু, জামাইয়ের হুমকিতে ভয় পাননি শাশুড়ি। সোজা চন্দ্রনারায়ণগুট্টা পুলিশ স্টেশনে গিয়ে সব কথা খুলে বলেন। নিজের জামাইয়ের নামে ধর্ষণ ও হুমকির অভিযোগ দায়ের করেন। এরপরই তদন্তে নামে পুলিশ। শুক্রবার বালাপুরের গুরাম চেরুভু এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ভাস্করকে।

ভারতে এ ধরনের নেক্কারজনক ঘটনা নতুন নয়। গত এপ্রিলে গুজরাটে ৬০ বছরের বৃদ্ধা মাকে ধর্ষণের দায়ে দোষীসাব্যস্ত হয়েছিলেন এক ব্যক্তি। এই অপরাধের জন্য তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

সূত্র: সংবাদ প্রতিদিন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: