সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রতিষ্ঠাবার্ষিকীতে দৈনিক জালালাবাদে দোয়া মাহফিল

ছাব্বিশ পেরিয়ে  ২৭-এ পদার্পণ করলো সিলেটের কোটি মানুষের বিশ্বস্ত মুখপত্র দৈনিক জালালাবাদ। এ উপলক্ষে পত্রিকা অফিসে সুধী, শুভানুধ্যায়ী ও সহযোগীদের নিয়ে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে সম্পাদক মুকতাবিস-উন্-নুর বলেন, দৈনিক জালালাবাদ শুরু থেকেই সাহস করে তার নিরপেক্ষ অবস্থান বজায় রেখেছে। সত্যের পক্ষে কথা বলছে বলেই আজো অবস্থান নিয়ে ঠিকে আছে। তবে এ সাফল্যের সঙ্গে দায়িত্ববোধও বেড়েছে। সেই দায়িত্ববোধ থেকেই আমাদেরকে কাজ করে যেতে হবে। তিনি জালালাবাদের ভবিষ্যত অগ্রযাত্রায় সকলের আরো সহযোগিতা কামনা করেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর ভাষা সৈনিক অধ্যক্ষ মাসউদ খান, খেলাফত মজলিস (একাংশ) এর কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা রেজাউল করিম জালালী, জমিয়তের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল মালিক চৌধুরী, গণ ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট আনছার খান, ওয়ার্কাস পার্টির সিলেট জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য সিকন্দর আলী, সিলেট স্টোশন ক্লাবের সভাপতি ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, সিলেট চেম্বার এর সাবেক সভাপতি ও এফবিসিসিআই পরিচালক খন্দকার শিপার আহমদ, রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী ও মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, দৈনিক সিলেটের ডাকের বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, দৈনিক কাজিরবাজারের নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী, জালালাবাদ সিন্ডিকেটের অন্যতম পরিচালক সালেক উদ্দিন, বিজলিংক এসোসিয়েটস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও জালালাবাদ সিন্ডিকেটের ইসি সদস্য ড. নুরুল ইসলাম বাবুল, পুস্তক ব্যবসায়ী সমিতির কেন্দ্রীয় পরিচালক মাওলানা খলিলুর রহমান, সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, চ্যানেল এস সিলেট অফিসের চীফ রিপোর্টার মইন উদ্দিন মনজু, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা: হোসাইন আহমদ, স্টারলাইট কলেজের প্রিন্সিপাল আনোয়ার আলী, দৈনিক সংগ্রামের ব্যুরো চীফ কবীর আহমদ, লেখক ও প্রকাশক বায়েজিদ মাহমুদ ফয়ছল প্রমুখ। এছাড়াও দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক আবদুল কাদের তাপাদারসহ সাংবাদিক, বিভাগীয় পাতার সম্পাদক এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিল পরিচালনা করেন কুদরত উল্লাহ মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা নুরুজ্জামান আল মাদানী। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: