সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঢাকা ডায়নামাইটস ছেড়ে রংপুর রাইডার্সে সাকিব

স্পোর্টস ডেস্ক:: বিপিএল শুরুর এখনো বাকি চার মাস। কিন্তু এরই মধ্যে শুরু হয়ে গেছে তোড়জোর। ফ্র্যাঞ্চাইজিগুলো নেমে পড়েছে ক্রিকেটার গোছানোর কাজে। আবার তারকা ক্রিকেটাররা নতুন বছরে বিপিএলের এবারের আসরে নতুন দলে নাম লেখানোর কাজে ব্যস্ত।

দলবদলের কাজটি সবার আগে শুরু করলেন দেশ ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের নতুন ঠিকানা রংপুর রাইডার্স। টানা তিন মৌসুম খেলার পর এবার ঢাকা ডায়নাইমাইটস ছেড়ে নতুন দলে যোগ দিলেন এই তারকা।

এরই মধ্যে রংপুর রাইডার্সে যোগ দেবার প্রাথমিক ও মূল কাজটাও করে ফেলেছেন সাকিব। আজ দুপুর দুইটায় রংপুর রাইডার্সের ফ্র্যাঞ্চাইজি বসুন্ধরা গ্রুপের সাথে আনুষ্ঠানিক চুক্তি করে ফেলেছেন তিনি। বসুন্ধরার অফিসেই এ আনুষ্ঠানিক চুক্তি সম্পাদিত হয়েছে।

গতকাল (মঙ্গলবার) সন্ধ্যায় সাকিবকে জমকালো সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। চট্টগ্রাম মেয়র আ জ ম নাসির বন্দরনগরীর অন্যতম ক্রীড়া তীর্থ এম এ আজিজ স্টেডিয়ামে সাকিবকে সংবর্ধনার পাশাপাশি চট্টগ্রাম নগরীর স্মারক চাবিও উপহার দিয়েছেন।

তখন কোনোরকম আগাম পূর্বাভাস-গুঞ্জন শোনা না গেলেও আজ দুপুর গড়ানোর আগেই হঠৎ গুঞ্জন, বিপিএলের এবারের আসরে আইকন ক্রিকেটারদের মধ্যে প্রথম দলবদল করছেন সাকিব আল হাসান। তখনই শোনা গেল, ঢাকা ডায়নামাইটসের তিন বারের অধিনায়ক সাকিবের নতুন ঠিকানা হচ্ছে রংপুর রাইডার্স।

নামি কর্পোরেট হাউজ বেক্সিমকো ছেড়ে সাকিব দেশের অন্যতম বৃহৎ কর্পোরেট হাউজ বসুন্ধরায়-এ খবর নিয়ে একটা সংশয় ছিল। প্রশ্ন উঠেছিল,বেক্সিমকো তথা ঢাকা ডায়নামাইটস কি আইকন প্লেয়ার সাকিবকে ছেড়ে দেবে? আর বসুন্ধরা তথা রংপুর রাইডার্সও কি কার্যকর পারফরমার ও সফল অধিনায়ক মাশরাফিকে ছেড়ে সাকিবকে নেবে? আজ দুপুর গড়াতেই সে প্রশ্নর জবাব মিললো।

সত্যি সত্যিই মাশরাফিকে ছেড়ে দিলো রংপুর রাইডার্স। জাতীয় দলের ওয়ানডে অধিনায়ককে ছেড়ে রংপুর ফ্র্যাঞ্চাইজি বসুন্ধরা সাকিবকে দলে নিলো। তিন বছর খেলার পর সাকিবের প্রায় বিনা নোটিশে ঢাকা ছেড়ে যাওয়া প্রসঙ্গে ঢাকা ডায়নামাইটসের প্রধান নির্বাহী ওবায়েদ নিজাম বলেন, ‘আর সবার মত আমরাও শুনেছি সাকিব রংপুরে সই করেছেন। এটা একান্তই তাঁর ব্যাপার। আইকন প্লেয়ার ইচ্ছে মত দল পাল্টাতে পারেন। কাজেই নিয়ম ও আইনেই তার দল পাল্টানোর অধিকার দেয়া আছে। সাকিব সবসময়ই আমারও প্রিয় ক্রিকেটার। আমি আসলে এ বিষয়ে তাই অফিসিয়াল কমেন্ট করতেই চাই না। সাকিবের জন্য শুভ কামনা।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: