সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২২ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা যুবলীগের সভাপতি ভিপি শামীম, সম্পাদক সীমান্তিক শামীম

নিউজ ডেস্ক:: সিলেট জেলা যুবলীগের সম্মেলনের ২য় অধিবেশন গতকাল সোমবার (২৯ জুলাই) বিকাল ৫টায় কবি নজরুল ইসলাম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে নির্বাচিত হন ভিপি শামীম আহমদ ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন সীমান্তিকের শামীম আহমদ। বিষয়টি নিশ্চিত করেন কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক কাজি আনিসুর রহমান।

যুবলীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০০৩ সালের ৩০ জুলাই। ঐ সম্মেলনে জগদীশ দাস সভাপতি ও আজাদুর রহমান আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। কিন্তু ২০০৮ সালে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হলে শপথ গ্রহণের আগে দলীয় পদ ছাড়তে হয় জগদীশ দাস ও আজাদুর রহমান আজাদকে। এরপর কেটে গেছে দেড় দশকের বেশি সময়। নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এখন সক্রিয় আওয়ামী লীগে। দীর্ঘদিন থেকে ভারপ্রাপ্ত দিয়েই চলছে জেলা যুবলীগ। দেড় যুবলীগ পর আজ সম্মেলনের মাধ্যমে ভারপ্রাপ্ত থেকে মুক্তি পায় যুবলীগ।

২য় অধিবেশনের শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থিত ছিলেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মাদ ওমর ফারুক চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ, নুরুল ইসলাম নাহিদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, হাফিজ উদ্দিন আহমদ মজুমদার এমপি, মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ এমপি, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এড. বেলাল হোসাইন, ড. আহমেদ আল কবির, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, জেলা পরিষদ চেয়ারম্যান এড. লুৎফুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: