সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাট গুজব প্রতিরোধে পুলিশের সমাবেশ

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে ছেলে ধরা গুজব প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা মূলক সভা করেছে পুলিশ। সোমবার বেলা আড়াইটায় কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ চতুল ইউপির দূর্গাপুর স্কুল এন্ড কলেজ মাঠে শত শত শিক্ষার্থীদের নিয়ে এ সচেতনতা সমাবেশ করেন। এ সময় তিনি ঢাকায় গণপিঠুনিতে রেনু হত্যার সারাংশ তুলে ধরে বলেন ছেলে ধরা বা কল্লাকাটা একটি গুজব কাহিনী। যার কোন ধরনের সত্যতা নেই। সে জন্য আপনারা কেউ গুজবে সাড়া দেবেন না এবং আইন নিজের হাতে তুলে নিবেন না। এ বার্তাটি প্রত্যেক শিক্ষার্থীরা নিজ নিজ বাড়ীতে পরিবারের সদস্যদের কাছে সঠিক ভাবে পৌঁছে দেওয়ার আহ্বান জানান।

তিনি আরো বলেন, কাউকে সন্দেহ হলে তাকে গণপিঠুনি না দিয়ে পুলিশকে খবর দিবেন অথবা ৯৯৯ কল করবেন। কারন ইতিমধ্যে গণপিঠুনিতে যারা নিহত হয়েছেন তারা কেউ ছেলে ধরা বা কল্লাকাটা ছিলেন না। গুজবের কারনে লোকজন কিছু না বুঝেই তাদের নির্মম ভাবে পিঠিয়ে হত্যা করেছে। এতে প্রত্যেকটি ঘটনায় হত্যা মামলা হয়েছে এবং অনেকে পুলিশের হাতে গ্রেফতারও হয়েছেন। তাই সবাইকে আইন শৃঙ্খলার স্বার্থে সকল প্রকার গুজব ও আইন শৃঙ্খলা কর্মকান্ডের বিরুদ্ধে তৎপর থেকে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, দূর্গাপুর স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মামুনুর রশিদ সহ বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: