সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তান ছেড়ে লন্ডনে স্থায়ী হচ্ছেন আমির!

নিউজ ডেস্ক:: পাকিস্তানের বাঁহাতি পেসার মোহম্মদ আমির ২৬ জুলাই টেস্ট থেকে অবসর নিয়েই দেশ ছাড়ার পরিকল্পনা করেছেন। এরই মধ্যে ব্রিটিশ নাগরিকত্বের জন্য আবেদনও করে ফেলেছেন। এ নিয়ে দেশটিতে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

শোনা যাচ্ছে পাকিস্তান ছেড়ে পাকাপাকিভাবে ব্রিটেনের নাগরিকত্ব নিয়ে সেখানেই বসবাস করতে পারেন আমির। ২০১৬ সালে ব্রিটিশ নাগরিক নার্গিস মালিককে বিয়ে করেছেন আমির। তাই তার এই আবেদন গ্রহণ করা হতে পারে বলেও মনে করা হচ্ছে।

মাত্র ২৭ বছর বয়সেই টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়ে নিলেন আমির। এই নিয়ে পাকিস্তানের প্রাক্তন তারকারা তার সমলোচনাও করছেন।

মোহাম্মদ আমির স্পাউস ভিসার জন্য আবেদন করেছেন। এর ফলে তিনি ব্রিটেনে যেখানে খুশি যেতে পারেন ও নাগরিকদের মতো সুযোগ সুবিধা নিতে পারবেন। এমনকি ব্রিটেনে নাকি একটি বাড়ি কেনার চিন্তাভাবনাও করছেন আমির।

মনে করা হচ্ছে, আমিরের এই ভিসা পেতে তেমন একটা অসুবিধা হবে না। কারণ তিনি প্রতিনিয়ত নিজের স্ত্রীর সঙ্গে দেখা করার জন্য ব্রিটেন আসেন এবং কাউন্টিতেও খেলেন।

অল্প বয়সে টেস্ট ক্রিকেট ছেড়ে দেওয়া নিয়ে আমিরের সমলোচনা করেছেন ওয়াসিম আকরাম ও শোয়েব আখতার। আমিরের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন তারা।

শোয়েবের মতে, এখনকার পেসাররা শুধুমাত্র ওয়ান ডে এবং টি-টোয়েন্টি খেলতে চায়। আমিরের পর হয়তো হাসান আলী, ওয়াহাব রিয়াজরাও টেস্ট থেকে অবসর নিয়ে নেবেন!




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: