সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যোগদান করেই ২৬ দিনের ছুটিতে বিশ্বনাথ উপজেলার ইউএনও বর্ণালী!

নিউজ ডেস্ক:: নতুন যোগদান করে একদিনও অফিস করেননি। কিন্তু টানা ২৬ দিনের ছুটিতে চলে গেলেন সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। ওই ২৬ দিন কে দায়িত্বে থাকবেন জানেন না অ্যাসিল্যান্ড (সহকারী কমিশনার ভূমি)।

ঈদুল আজহা উপলক্ষে অস্থায়ী গরুর বাজার ইজারার বিষয় জানতে চাইলে অ্যাসিল্যান্ড ফাতেমা তুজ জোহরা বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। তবে বিষয়টি ইউএনও স্যারের সঙ্গে আলাপ করে দেখব।

এ সময় তিনি বলেন, গত ২৪ জুলাই জেলা প্রশাসক কার্যালয়ে বিশ্বনাথের ইউএনও হিসেবে যোগদান করেন বর্ণালী পাল চৌধুরী। ওইদিন সাবেক ইউএনও অমিতাভ পরাগ তালুকদারও জেলা প্রশাসক কার্যালয়ে বিশ্বনাথের দায়িত্ব হস্তান্তর করেন।আর দায়িত্ব গ্রহণ করেন বর্ণালী পাল চৌধুরী।

অ্যাসিল্যান্ড জানান, ২৮ জুলাই থেকে আগামী ২২ আগস্ট পর্যন্ত ২৬ দিনের ছুটিতে চলে যাবেন ইউএনও। সূত্র জানায়, যোগদানের দিন থেকে বর্ণালী পাল একটি দিনও বিশ্বনাথের ইউএনও হিসেবে অফিস করেননি।

এদিকে ওই ২৬ দিন বিশ্বনাথের ইউএনও’র দায়িত্ব কে পালন করবেন জানতে চাইলে বলতে পারেননি অ্যাসিল্যান্ড ফাতেমা তুজ জোহরা। এ বিষয়ে শনিবার জানতে চাইলে নবনিযুক্ত ইউএনও’র সরকারি মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি তার ছুটির বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউএনও বর্ণালী পাল চৌধুরী জানান, তিনি ২৬ দিন ছুটিতে থাকবেন। তার অবর্তমানে ওই ২৬ দিন দায়িত্বপালন করবেন ওসমানীনগর উপজেলার ইউএনও আনিসুর রহমান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: