সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে ডাকাত আসকর গ্রেফতারে জনমনে স্বস্তি

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটের দুর্ধর্ষ ডাকাত আসকরকে গ্রেফতার করায় জনমনে স্বস্তি ফিরে এসেছে। দীর্ঘদিন পলাতক থাকার পর গত মঙ্গলবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী পাহাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির মিকিরপাড়া গ্রামের আব্দুল খালিকের পুত্র। জানা যায় আসকর ডাকাতি সহ নানা অপরাধ মূলক কর্মকান্ডের হুতা। বর্তমানে সে দু’টি ডাকাতি মামলার ওয়ারেন্ট ভূক্ত ও একটি ধর্ষন মামলার এফআইআর ভূক্ত আসামী।

উল্লেখ্য গত ৬ মাস পূর্বে আসকর ডাকাত মিকির পাড়া গ্রামের অসহায় দরিদ্র পরিবারের তেরাই মিয়ার ১৪ বছরের কিশোরী মেয়েকে বাড়ী থেকে জোরপূর্বক ভাবে অপহরণ করে নরসিংদি জেলা ও মৌলভীবাজারের বড়লেখা সহ বিভিন্ন স্থানে আটক করে দিনের পর দিন ধর্ষন করে। গত ১৯ জুলাই কৌশলে মেয়েটি বড়লেখা থেকে পালিয়ে নিজ বাড়ীতে এসে এলঅকার লোকজন জড়ো করে তার উপর লোমহর্ষক নির্যাতনের ঘটনা বলে। পরে মেয়েটি কে ওসমানী হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়। কিন্তু এত কিছুর পরও নিরীহ তেরাই মিয়া আসকরের ভয়ে থানায় পর্যন্ত কোন অভিযোগ দায়ের করতে সাহস পাননি। পরে অন্য মাধ্যমে থানার ওসি আব্দুল আহাদ ঘটনাটি জানতে পেরে নানা কৌশল অবলম্বন করেন।

এ ব্যাপরে থানার অফিসার ইনচার্জ জানান ডাকাত আসকরকে গ্রেফতার করা হয়েছে। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার নানা অপকর্মের কথা স্বীকার করেছে। এবং অন্য একটি সূত্রে সে স্বীকার করে আইন শৃংখলা বাহিনীর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার জন্য ডাকাত আসকর আলিম উদ্দিন নামের এক সাংবাদিককে মোটা অঙ্কের টাকা দিয়েছে। এ ছাড়াও তিনি জানান আসকর ডাকাতি, চুরি, এলাকায় মাদকদ্রব্য বেঁচাকেনা সহ নানা ধরনের অপরাধ কর্মকান্ডে জড়িত। তার ভয়ে এলাকার লোকজন তার বিরুদ্ধে কথা বলতে সাহস পায় না। থানা পুলিশ বিভিন্ন সময় তাকে গ্রেফতার করতে গেলে দুর্দান্ত আসকর পুলিশের উপস্থিতি টের পেয়ে সীমান্ত পেরিয়ে ভারতে চলে যেত। অবশেষে তাকে গ্রেফতার করায় এলাকার জনমনে স্বস্তি ফিরে এসেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: