সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৫৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা স্কুলের সামনে স্পিড ব্রেকারের দাবী

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান গেইটের সামনে সিলেট-মৌলভীবাজার মহাসড়কে স্পিড ব্রেকারের দাবীতে ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিনের বরাবরে স্বারকলিপি প্রদান করেছেন উত্তর কুশিয়ারা মাধ্যমিক বিদ্যালয়ের সাথে বিভিন্ন ভাবে সংশ্লিষ্ট ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ শিক্ষক, শিক্ষার্থী সহ এলাকার সর্বসাধারণের পক্ষ থেকে শিক্ষার্থীরা।
রবিবার (২১ জুলাই) ফেঞ্চুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা কর্মকার এই স্বারকলিপি গ্রহণ করেন।
স্বারকলিপিতে শিক্ষার্থীরা উল্লেখ করেন- আপনি হয়তো অবগত আছেন যে উত্তর কুশিয়ারা মাধ্যমিক বিদ্যালয় এই এলাকার সর্ববৃহৎ শিক্ষা প্রতিষ্টান, যেখানে ১৩০০ এর অধিক শিক্ষার্থী রয়েছে, যারা বিভিন্ন এলাকা থেকে অত্র বিদ্যালয়ে আসে, তবে দূঃখজনকভাবে হলেও- শিক্ষক, শিক্ষার্থী, অভিবাভক সহ প্রত্যেকে মৃত্যুর ঝুকি নিয়ে বিদ্যালয়ের গেইটের সামনের রাস্তা পারাপার করেন।
বিদ্যালয়ের প্রধান গেইটের সামনে হাইওয়ে রোড থাকায় বিভিন্ন সময় যানবাহন বেপরোয়া গতিতে চলায় শিক্ষার্থীরা মারাত্নক দুর্ঘটনার স্বীকার হতে হচ্ছে, এমনতাবস্থায় শিক্ষার্থীদের ঝুকির মাত্রা থেকে বাঁচানোর জন্য বিদ্যালয়ের প্রধান গেইটের সামনে স্পিড ব্রেকার বসানো জরুরী।
স্বারকলিপি দেওয়ার সময় উপস্থিত ছিলেন- উত্তর কুশিয়ারা ইউপির ৬ নং ওয়ার্ড মেম্বার জামাল উদ্দিন, উত্তর কুশিয়ারা স্কুলের শিক্ষার্থী প্রতিনিধি কামিল আহমদ, হোসাইন আহমদ, রোমান, নোওয়াফ, রণি, নয়ন, রাসেল- প্রমুখ।
উল্লেখ্য, উত্তর কুশিয়ারা স্কুলের সামনের সিলেট-মৌলভীবাজার মহাসড়ক দিয়ে দ্রুত গতিতে যান চলাচল করে। এজন্য প্রায়ই দূর্ঘটনার স্বীকার হয় শিক্ষার্থীরা। তাই দীর্ঘদিন ধরে শিক্ষার্থী ও অভিভাবকরা দাবী করে আসছেন স্কুল গেইটের সামনে একটি স্পীড ব্রেকার স্থাপনের জন্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: