সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মা ও স্বামীর সঙ্গে প্রিয়াঙ্কার ধূমপানের ছবি ভাইরাল, সমালোচনার ঝড়

বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া গত বছরই জানিয়েছিলেন তার হাঁপানি (অ্যাজমা) রয়েছে। সেই প্রিয়াঙ্কা চোপড়াকেই দেখা গেল পরিবারের সদস্যদের সঙ্গে বসে ধূমপান করতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে। আর তারপরই সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

প্রিয়াঙ্কা গত বছরই একটি সংস্থার হয়ে একটি বিজ্ঞাপন করেন। সেখানে হাঁপানি নিয়ে সচেতনতার কথা বলেন তিনি। ওই সংস্থার ইনহেলার উপকারিতার কথাও শোনা যায় তার মুখে।প্রিয়াঙ্কা জানান, তার পাঁচ বছর বয়সে হাঁপানি ধরা পড়ে। কিন্তু জীবনের উত্থানের ক্ষেত্রে তা বাধা হয়ে দাঁড়াতে পারেনি।

দীপাবলির সময় বাজি পোড়ানো নিয়েও বার্তা দেন প্রিয়াঙ্কা চোপড়া। বাজির ধোঁয়ায় মানুষের অসুবিধা হয়। কিন্তু সেই প্রিয়াঙ্কা এবার স্বামী নিক জোনাস আর মা মধু চোপড়ার সঙ্গে বসে ধূমপান করছেন, এমনই একটি ছবি প্রকাশ্যে এসেছে। ছবিতে দেখা যাচ্ছে, একসঙ্গে বসে প্রিয়াঙ্কা সিগারেট টানছেন আর তার স্বামী নিক ও মা সিগার নিচ্ছেন।

স্বভাবতই এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়তে হয়েছে প্রিয়াঙ্কাকে। তার পুরনো টুইট, যেখানে তিনি ধূমপান ক্ষতিকর বলে মন্তব্য করেছিলেন, সেই সব তুলে ধরে তীব্র সমালোচনা করা হয়েছে।

একদিকে তিনি হাঁপানির জন্য ইনহেলারের বিজ্ঞাপন করছেন, বলছেন তার পাঁচ বছর বয়সে হাঁপানি ধরা পড়ে, বাজি পোড়ানোর বিরুদ্ধে কথা বলছেন, সেখানে নিজেই বসে ধূমপান করে যাচ্ছেন। কেউ কেউ কটাক্ষের সুরে বলেছেন, বাহ, এত তাড়াতাড়ি হাঁপানি সেরে গেল!




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: