সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির বনভোজন অনুষ্ঠিত

স্পেন সংবাদদাতা:: স্পেনের মাদ্রিদে প্রবাসী ফরিদপুর বিভাগীয় কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই মাদ্রিদের অদূরে মনোরম প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর পিচ্ছিনা ভুইতরাগোত পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

বুধবার (১৭ জুলাই) সকালে বাসযোগে মাদ্রিদ ও আশপাশের বিভিন্ন এলাকা থেকে ফরিদপুর বিভাগের অধিবাসীরা। পরে বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন সংগঠনটির সভাপতি হেমায়েত খান।

তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসী ফরিদপুরবাসীর মধ্যে সেতু বন্ধনের উদ্দেশ্যে এ আয়োজন। তিনি প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের কৃষ্টি সংস্কৃতির সঙ্গে পরিচয় করানোর গুরুত্বারোপ করে দেশ ও প্রবাসে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান।

দিনব্যাপী এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা মোজাম্মেল হোসেন মনু, নূর হোসেন পাটওয়ারী, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভুইয়া, বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মমিনুল ইসলাম স্বাধীন, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি লুতফুর রহমান, রাজনীতিবিদ একরামুজ্জামান কিরণ, ব্যাবসায়ী ইসমাইল হোসেন, এফ এম ফারুক পাভেল, আবু জাফর রাসেল, আলমগীর শেখ প্রমুখ।

বনভোজনে বড় ও ছোটদের জন্য ছিল বিভিন্ন খেলাধুলার আয়োজন। যুবনেতা আওয়াল খান ও জহিরুল ইসলাম রানার যৌথ পরিচালনায় নানা ধরনের খেলায় অংশ নেন অতিথিরা। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্রয়ের আয়োজন। অনুষ্ঠানে আলোক কুঞ্জের ব্যানারে হানিফ মিয়াজী ও সোহেল রানা ও হোসাইন ইকবাল এতে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন।

পুরো আয়োজনের তত্ত্বাবধানের দায়িত্বে ছিলেন ফরিদপুর বিভাগীয় কল্যাণ সমিতির সভাপতি হেমায়েত খান ও সাধারণ সম্পাদক তুতা কাজী।

জোহরের নামাজের পর সংগঠনের সিনিয়র সহসভাপতি আক্কাস শেখ, টিপু সুলতান খানের তত্ত্বাবধানে বাঙালি রকমারী সুস্বাদু খাবার পরিবেশন করা হয়। এ পর্বে সংগঠনের উপদেষ্টা রিজভী আলম, আক্তারুজ্জামান, কবির শেখ, ইকবাল হোসেন, রুবেল খানসহ সংগঠনের অন্য নেতা ও সদস্যরা সহযোগিতা করেন।

শেষ পর্বে খেলাধুলা ও রাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

দিন শেষে সমিতির সভাপতি হেমায়েত খান উপস্থিত অতিথি, সদস্য ও কমিউনিটি নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বনভোজনের সমাপ্তি ঘোষণা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: