সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে মহিলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন, খাদিজা সভাপতি-ফাতেমা সেক্রেটারী

কানাইঘাট প্রতিনিধি:: সিলেটের কানাইঘাটে মহিলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন করা হয়েছে। রবিবার সন্ধ্যায় সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাছিত ও সাধারণ সম্পাদক সালমা সুলতানা কানাইঘাট উপজেলা মহিলা আওয়ামীলীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করেছেন।

এতে সর্বসম্মতি ক্রমে সভাপতি পদে কানাইঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, সহ-সভাপতি পদে ফাহেরা বেগম, জাহানারা বেগম, আসমা বেগম, সালমা বেগম, মনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক পদে সাতবাঁক ইউপি’র তিনবারের নির্বাচিত সদস্যা ফাতেমা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সেলি বেগম, রোকশানা বেগম, সাংগঠনিক সম্পাদক অনিতা রানী বিশ^াস, মার্জিয়া আক্তার পপি, সিরাজুন নেছা, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়তুন নেছা, দপ্তর সম্পাদক স্বপনা রানী দাস, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাদিকা বেগম, ত্রাণ ও সমাজ সেবা সম্পাদক জুসনা বেগম, কৃষি ও সমবায় সম্পাদক দিপ্তী রানী দাস, শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ারা বেগম, তথ্য ও গবেষণা সম্পাদক অঞ্জু রানী দাস, আইন বিষয়ক সম্পাদক নার্গিস বেগম, মা ও শিশু স্বাস্থ্য সম্পাদক ফাতেহা বেগম, কোষাদক্ষ সম্পাদক ড. হাবিবা ফেরদৌস, ধর্ম বিষয়ক সম্পাদক তৈয়বা বেগম, বন ও পরিবেশ সম্পাদক নাসিমা বেগম, শিল্প ও বাণিজ্য সম্পাদক সাবানা বেগম ও সদস্য পদে রয়েছেন রুবি চন্দ, ছায়া বেগম, জাহানারা বেগম, চম্পা বেগম, মাসুদা বেগম, জাহেদা বেগম, মরিয়ম বেগম, ফুলই বেগম, স্বপনা বেগম, শববাহার বেগম, সাবিনা চৌধুরী, খালেদা বেগম, দিপ্তী রানী দাস, পিয়ারা বেগম, ফাতেহা বেগম, গিতা রানী দাস, রাহেনা বেগম, শামীমা বেগম, সাইবা বেগম, সুলতানা খাতুন, সুফিয়া বেগম, আদিয়া বেগম, সুলতানা বেগম, আয়শা বেগম, রাহেনা বেগম, হুসনা বেগম।

নব গঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাতবাঁক ইউপি’র সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান আলহাজ¦ মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সাবেক মেয়র লুৎফুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের আহবায়ক জামাল উদ্দিন। সোমবার তারা এক বিবৃতিতে এ অভিনন্দন জানান।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: