সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মক্কায় আরও এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

নিউজ ডেস্ক:: পবিত্র হজ পালন করতে গিয়ে আরও এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। তিনি বগুড়ার আদমদিঘির এম এফ এম আফজাল হোসেইন। তার পাসপোর্ট নম্বর বিএক্স (০৩৬৯৬৭০)। গত ৫ জুলাই সৌদি এয়ারলাইন্সযোগে (এসবি৮০৩) তিনি মক্কা যান এবং সেখানে আজিজিয়ায় শরীফা বিনতে মোহসান ভিলায় ছিলেন। শনিবার (১৩ জুলাই) তিনি মৃত্যুবরণ করেন। তাকে নিয়ে এ পর্যন্ত চারজন হজযাত্রীর মৃত্যু হলো।

এর আগে একইদিন কুমিল্লার মুরাদনগর থানার আন্দিকোট গ্রামের আবুল হাশেম (৬১) ও বগুড়ার সোনাতলা থানার বালুয়া গ্রামের সালজার রহমানের (৬১) মৃত্যু হয়। আবুল হাশেমের পাসপোর্ট নম্বর বিকিউ ০১০৪৪১৪ ও পিলগ্রিম আইডি ০১৪২০৩৯।

তিনি তানভীর ট্রাভেলসের মাধ্যমে গত ১১ জুলাই বিজি ৩০১৯ ফ্লাইটযোগে সৌদি আরবে যান এবং মক্কায় হোসাইন মারজুক আল ফাহমি হোটেলে অবস্থান করছিলেন।

সালজার রহমানের পাসপোর্ট নম্বর বিএক্স ০২৬৫৭৯৬ ও পিলগ্রিম আইডি ০৭৫২২৭৫। তিনি এহসান এয়ার ট্রাভেলসের মাধ্যমে গত ৮ জুলাই বিজি ৩০১১ ফ্লাইটযোগে সৌদি আরব যান এবং মক্কার আজিজিয়া এলাকায় শরিফা বিনতে মোহসানের বাড়িতে অবস্থান করছিলেন।

গত ৬ জুলাই সেলিম (৫৬) নামে আরেক হজযাত্রী মারা যান। ঢাকা জেলার বাসিন্দা সেলিমের পাসপোর্ট নম্বর বিকে ০৫৭৭৫৬৪। চলতি বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সৌদি যাবেন ১ লাখ ২৬ হাজার ৯২৩ জন বাংলাদেশি হজযাত্রী।

চাঁদ দেখা সাপেক্ষে এ বছর হজ অনুষ্ঠিত হবে ১০ আগস্ট। ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত হজ এজেন্সির সংখ্যা ৫৯৮টি। ৪ জুলাই থেকে হজ ফ্লাইট শুরু হয়। শেষ ফ্লাইট ৫ আগস্ট। হজযাত্রীদের প্রথম ফিরতি ফ্লাইট ১৭ আগস্ট এবং শেষ ফিরতি ফ্লাইট ১৫ সেপ্টেম্বর।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: