সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের ধনপুর ইউনিয়নে বন্যা পানিবন্দি ও ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রান বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের বন্যায় পানি বন্ধ ও ক্ষতিগ্রস্থ এলাকায় উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার( ১৪,জুলাই)সকালে ধনপুরে ১০০পরিবারসহ আর পাঁচ ইউনিয়নে মোট ৫০০পরিবার সময় ১২ টা থেকে ৩টা পযর্ন্ত শুকনো খাবার প্যাকেট (চাল, চিড়া, চিনি, লবন,তেল, নুডুলস, স্যালাইন,মোমবাতি,পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সফর উদ্দিন,উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মুক্তিযুদ্ধা তাজ্জদ আলী খান,মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনা, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বেনজির আহমদ মানিক,ধনপুর ইউপি প্যানেল-চেয়ারম্যান হাসান আলীও সদস্যবৃন্দ,সংশ্লিষ্ট ট্যাগ অফিসার, স্যানিটারি ইন্সপেক্টর তাপস চক্রবর্তী, বিশ্বম্ভপুর কৃষকলীগের আহবায়ক হুমায়ুন কবির, পলাশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলিম শেখ প্রমুখ ।
ত্রাণ সামগ্রী হিসেবে শুকনো খাবারের পাশাপাশি বিতরণের জন্য ইতোমধ্যে এ ইউনিয়নে জিআর চাল বরাদ্দ করা হয়েছে। এছাড়াও বন্যায় ত্রান সামগ্রী বিতরন অব্যাহত থাকবে বলে জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সফর উদ্দিন।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: