সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চার দফা দাবিতে সিলেট নার্সিং কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

নিউজ ডেস্ক:: কারিকুলাম পরিবর্তনসহ চার দফা দাবিতে ৫ম দিনের মত বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করছেন সিলেট নার্সিং কলেজের শিক্ষার্থীরা। বুধবার (১০ জুলাই) সকাল বেলা ১২টা থেকে দেড় টা পর্যন্ত কলেজের স্টুডেন্ট ওয়েলফেয়ার অর্গানাইজেশনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

প্রতিদিনের ন্যায় কর্মসূচির অংশ হিসেবে ক্লাস বর্জন, ডিউটি বর্জনসহ সকল পরীক্ষা বর্জন করে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেন শিক্ষার্থীরা। সিলেট নার্সিং কলেজ থেকে মিছিল বের করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মূল ফটকে গিয়ে অবস্থান কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন সিলেট নার্সিং কলেজের স্টুডেন্ট ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সভাপতি অনিক দে, সাধারণ সম্পাদক শিতি শিকদার, অলোকা বর্মণ প্রমুখ।

৪ দফা দাবিসমূহ হচ্ছে, পুরাতন কারিকুলাম বহাল রেখে নতুন কারিকুলাম বাতিল করতে হবে, নার্সিং পেশাকে বিসিএস ক্যাডারে অন্তর্ভুক্তকরণ, ইন্টার্ন ভাতা ৬ হাজার থেকে বাড়িয়ে ২০ হাজার ও স্ট্রাইপেন ফি ২ হাজার থেকে ৫ হাজারে বৃদ্ধি করা এবং নার্সিং কলেজকে পূর্ণাঙ্গ কলেজে রূপান্তর ও ক্লিনিক্যাল টিচারের ব্যবস্থা করা। এসময় আন্দোলনকারীরা বলেন, তাদের ন্যায্য দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলতেই থাকবে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: