সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সেমিফাইনালে হারের আগেই রোহিতের কান্না, ভিডিও ভাইরাল!

স্পোর্টস ডেস্ক:: চলতি বিশ্বকাপে ব্যাট হাতে ছিলেন দুর্দান্ত। ব্যাট হাতে একের পর এক রেকর্ড গড়েছেন রোহিত শর্মা। গোটা বিশ্বকাপে পাঁচটা সেঞ্চুরি করে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন ভারতীয় এই ওপেনার। তবে সেমিফাইনালে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ২৪০ রানের টার্গেট তাড়া করতে নেমে মাত্র এক রানে প্যাভিলিয়নের পথ দেখেন তিনি।

নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে ভারত। প্রথম দশ ওভারে এবারের বিশ্বকাপের সবচেয়ে কম রানের রেকর্ডটিও করে ভারত করে। প্রথম ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৪ রান তোলে টিম ইন্ডিয়া। ম্যাচের ভাগ্য মূলত তখনই লেখা হয়ে যায়।

তবু ঋষভ পন্থ, হার্দিক পাণ্ডিয়া আর শেষ দিকে জাদেজা-ধোনি জুটি চেষ্টা করেন। লড়াই করেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। ম্যাচে তখন টান টান উত্তেজনা ব্যাট হাতে লড়াই চালাচ্ছেন ধোনি ও জাদেজা। ৮৪ বলে ভারতের প্রয়োজন ১১৭ রান। টিভি ক্যামেরায় তখন রোহিত শর্মা ধরা পড়ে।

টুপি খুলে মাথায় হাত দিয়ে ড্রেসিংরুমে কোনোরকমে শরীরটা নিয়ে দাঁড়িয়ে আছেন। মন ছাইছে না তবুও দাঁড়িয়ে আছেন তিনি। আর রোহিতের চোখের কোনে অশ্রু। গোটা বিশ্বকাপে এত রান করেও শেষ চারের ম্যাচে রান না করতে পারার যন্ত্রনা হয়তো তখন তাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে।

আর এই ছবিটাই রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। এমনকী এটা নিয়ে টিকটক ভিডিও তৈরি হয়ে যায়। গোটা বিশ্বকাপে ৬৪৮ রান করা রোহিত শর্মা যে কথাটা প্রতি ম্যাচের পরে বলতেন, যে অতীত কেউ মনে রাখে না। কিংবা বিশ্বকাপ না জিতলে এই সব রেকর্ডের কোনো মূল্য থাকবে না। কথাগুলো যে কতটা সত্যি, ভারতের বিদায়ের পর তা আসলেই অনুমেয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: