সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের ১৪ নেতাকর্মীর বহিস্কারাদেশ প্রত্যাহার করলো কেন্দ্রীয় বিএনপি

বিগত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিলেটের বিভিন্ন উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) পদে নির্বাচনে অংশগ্রহণ করায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহের বহিষ্কৃত ৩২ জন নেতাকর্মীর মধ্যে ১৪ জনের বহিষ্কাদেশ প্রত্যাহার করা হয়েছে। বহিষ্কৃত নেতৃবৃন্দের আবেদনের প্রেক্ষিতে নি¤েœ উল্লেখিত ব্যক্তিদের বহিষ্কাদেশ প্রত্যাহার করা হয়েছে।

নেতৃবৃন্দ হলেন- সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা মাজহারুল ইসলাম ডালিম, সাবেক উপদেষ্ঠা অ্যাডভোকেট মাওলানা রশিদ আহমদ, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফুর রহমান খোকন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম স্বপন, বিশ^নাথ উপজেলা বিএনপি নেতা মো. মিসবাহ উদ্দিন, জেলা বিএনপির সাবেক সদস্য আহমদ নূরউদ্দিন, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক আশরাফ উদ্দিন রুবেল, জেলা মহিলাদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, বিশ^নাথ উপজেলা মহিলাদলের সাবেক আহবায়ক নুরুন্নাহার ইয়াসমিন, জেলা মহিলাদলের সাবেক নেত্রী বেগম স্বপ্না শাহীন, যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ-সভাপতি মো. গোলাম রব্বানী, জেলা বিএনপির সাবেক সদস্য অ্যাডভোকেট জিল্লুর রহমান শোয়েব ও জেলা মহিলাদলের সাবেক শিক্ষাবিষয়ক সম্পাদক ফেরদৌসী ইকবাল।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বরাবরে আবেদনের প্রক্ষিতে এসকল নেতৃবৃন্দের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়। এখন থেকে দলীয় সিদ্ধান্ত মেনে দলকে শক্তিশালী ও গতিশীল করতে বহিষ্কারাদেশ প্রত্যাহারপ্রাপ্ত নেতৃবৃন্দ ভূমিকা রাখবেন বলে দল আশা রাখে। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সিলেট জেলা বিএনপি বরাবরে প্ররিত ৭/৭/২০১৯ তারিখযুক্ত পত্রে উল্লেখিত ব্যক্তিবর্গের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়। সিলেট জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: