সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অনলাইনে ৩৯ হাজার টাকার জুতার বদলে মিললো পানির বোতল!

আন্তর্জাতিক ডেস্ক:: জনপ্রিয় অনলাইন শপিং সাইট থেকে নতুন জুতোর অর্ডার করে ছেঁড়া জুতো পেয়েছেন এক ক্রেতা। তাও আবার জুতোর একপাটি! সঙ্গে দেওয়া হয়েছে একটি পানির বোতল।

এমন ঘটনা ঘটেছে ভারতের আসানসোলের জামুড়িয়ায়। জুতোর পার্সেলটি দেখে ক্রেতা নিউ কলোনির বাসিন্দা পীযূষকান্তি মণ্ডলের তো চোখ কপালে! এরপর ডেলিভারি বয়কে প্রায় এক ঘণ্টা আটকে রাখলেন।

পীযূষকান্তি মণ্ডল জানান, গত ২৮ জুন একটি জনপ্রিয় অনলাইন শপিং সাইটে জুতার অর্ডার দিয়েছিলেন তিনি। যার দাম বাংলাদেশি টাকায় প্রায় ৩৯ হাজার। শনিবার ডেলিভারি বয় ওই প্রতিষ্ঠানের মোড়কে অর্ডার করা জুতা নিয়ে আসলে ডেলিভারি বয়ের সামনেই তিনি প্যাকেটটি খোলেন।তখনই তিনি জুতার বাক্স খুলে দেখেন সেখানে নতুন জুতার পরিবর্তে একটি ছেঁড়া জুতো আরেকটি পুরনো খালি বড় পানির বোতল রয়েছে। তা দেখে প্রথমে তিনি হতবাক হয়ে যান।

এতগুলো টাকার জুতার বদলে এই জিনিস দেখে খেপে যান। কেন এমনটা হল, তার জবাব চান ডেলিভারি বয়ের থেকে। ওই যুবক তার কুরিয়ার এজেন্সিকে ফোনে বিষয়টি জানালে, অনলাইন সংস্থা প্যাকেট-সহ জুতোর ছবি তুলে ফেরত নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। সেটা ফেরত নিয়ে যাওয়া হয়।

কিন্তু ডেলিভারি বয়ের অভিযোগ, ভুল জিনিস পৌঁছেছে, এই অজুহাতে তাঁকে দীর্ঘক্ষণ ধরে আটকে রেখেছিলেন গ্রাহক পীযূষকান্তি মণ্ডল। অনেক পরে তিনি গ্রাহককে বোঝাতে সমর্থ হন যে তিনি ওই অনলাইন প্রতিষ্ঠানের কর্মী নন। প্যাকেটে কী আছে, তার দায় তার নয়। তিনি কুরিয়ার এজেন্সির ডেলিভারির কাজে যুক্ত। এসব শোনার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

পীযূষ মণ্ডলের কথায়, ‘ক্যাশ অন ডেলিভারি অপশন থাকায় বড় প্রতারণার হাত থেকে বাঁচলাম। অনলাইনে পেমেন্ট হয়ে গেলে হয়তো টাকাই ফেরত পেতাম না।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: