সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে সাংবাদিকের উপর হামলা: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় নেতৃবৃন্দের নিন্দা ও প্রতিবাদ

ছাতক প্রতিনিধি:: ছাতকে জাতীয় দৈনিক ‘ঢাকা প্রতিদিনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ছাতক উপজেলা শাখার সভাপতি সাংবাদিক শামিম আহমদ তালুকদারের উপর হামলা করেছে স্থানীয় বখাটেরা। গত শুক্রবার আনুমানিক ১২ ঘটিকায় উপজেলার ধারনবাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। উপজেলার সৈদেরগাঁও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের উপ সহকারী হারুন রশীদের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির বিষয়ে জাতীয় দৈনিক ‘ঢাকা প্রতিদিনে সংবাদ প্রকাশ করায় এ হামলা স্বীকার হন তিনি।

জানাযায়, ছাতক উপজেলার সৈদেরগাঁও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হারুন অর রশিদের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতি ও স্বাস্থ্য কেন্দ্রের পরিত্যক্ত ভবনগুলোতে গাঁজা সেবন ও তাস খেলার নামে চলে জোয়ার আসর এমন অভিযোগের ভিত্তিতে সংবাদ প্রকাশিত হলে হারুন অর রশিদ ক্ষিপ্ত হয়ে শামিম আহমদ তালুকদারের বিরুদ্ধ লেলিয়ে দেয় একটি সংঙ্গবদ্ধ বখাটে চক্রকে। স্থানীয় বখাটে ছুরাব আলীর নেতৃত্বে এ হামলা করা করা হয়েছে বলে জানান শামিম তালুকদার। এসময় বখাটেরা হুমকি দিয়ে বলে পরবর্তিতে হারুন রশীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করা হলে কঠিন পরীক্ষা দিতে হবে বলেও শামিম তালুকদারকে শাসিয়ে যায় বখাটেরা। এদিকে, শামিম আহমদ তালুকদার হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, বিভিন্ন সমস্যায় জর্জরিত সৈদেরগাঁও ইউনিয়ন সাস্থ্য উপকেন্দ্র ও মেডিকেল সহকারী হারুনের অনিয়ম থামছে না শিরোনামে জাতীয় দৈনিক ‘ঢাকা প্রতিদিনে সংবাদ প্রকাশিত হয়।

এ হামালার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে প্রতিবাদ জানিয়ে পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইলট, সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক হাবিব সারোয়ার আজাদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সুনামগঞ্জ জেলা সমন্ময়ক জাহাঙ্গীর আলম চৌধুরী, (বিএমএসএফ) সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক ফরিদ মিয়া, সদস্য সচিব সিরাজুল ইসলাম শ্যামল, সদস্য আবুল কাশেম চৌধুরী, নুরুল হক, ছাতক উপজেলা শাখার সহ-সভাপতি নুর উদ্দিন, সাধারন সম্পাদক শাকির আমিন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম তারেক, অর্থ সম্পাদক ফজল উদ্দিন, দপ্তর সম্পাদক মনির মিয়া, প্রচার ও প্রকাশানা বিষয়ক সম্পাদক সুজন তালুকদার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক বাসিত আলম, নির্বাহী সদস্য হাসান আহমদ, অলি উর রহমান, জুনেদ আহমদ রুনু প্রমূখ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: