সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাইফ সাপোর্টে এরশাদ

নিউজ ডেস্ক:: বোন ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ জুলাই) বিকেল ৪টা ১০ মিনিটে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) সিসিইউতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এর আগে থেকে তিনি অক্সিজেন সাপোর্টে ছিলেন।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সকালে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জিএম কাদের জানিয়েছিলেন, বিগত চার দিন ধরেই এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত। এখনও তার অবস্থার কোনো উন্নতি হয়নি।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের ফুসফুসের সংক্রমণ চিকিৎসকদের প্রত্যাশা অনুযায়ী কমছে না। এছাড়া তার কিডনিও প্রয়োজন মতো কাজ করছে না। ফলে তার শরীরে কিছুটা পানি জমেছে। তবে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসকরা সাবেক রাষ্ট্রপতিকে বিশ্বমানের চিকিৎসাসেবাই দিয়ে যাচ্ছেন। পল্লীবন্ধুকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন তারা।

এদিকে শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে পল্লীবন্ধুর সুস্থতা কামনায় দোয়া শেষে গণমাধ্যমকে ব্রিফ করবেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি।

আগামীকাল শুক্রবার দেশের সব মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাসহ ধর্মীয় প্রতিষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করতে দলীয় নেতাকর্মী এবং দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: