সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে স্কুল ছাত্রীকে পাশবিক নির্যাতনের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

ডেইলি সিলেট ডেস্ক :: বিশ্বনাথে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে পাশবিক নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলার আসামী অটোরিকশা চালক আবুল কাহারকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সে বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের চৌধুরীগাঁও গ্রামের মৃত মরম আলীর পুত্র।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান- গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি আব্দুল খালেক এর নেতৃতে অভিযান চালিয়ে গত রোববার রাত ৯টা ১৫মিটিটে ছাতক উপজেলার ছৈলা এলাকা থেকে আব্দুল কাহারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল কাহারকে সোমবার বিকেলে বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে উপজেলার মুফতিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী ও রিকশা চালকের মেয়েকে পাশবিক নির্যাতনের অভিযোগে ভিকটিম শিশুর মা বাদি হয়ে আব্দুল কাহারকে একমাত্র আসামী করে গত শনিবার রাতে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং- ২৬।

উল্লেখ, গত বুধবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পর ঘরের পাশে থাকা টিউবওয়েলের পাশে তাকে জোরপূর্বক পাশবিক নির্যাতন করে আবুল কাহার। পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ঘটনার পর থেকে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাল এলাকার মাতব্বরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: