fbpx

সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে চাকুরী প্রত্যাশীদের সার্কিট হাউজ ঘেরাও,২২ ঘন্টা পর পরীক্ষার ফল প্রকাশ

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে অফিস সহায়ক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেয়া হয় গত বছর। নিয়োগের জন্য লিখিত পরীক্ষা নেয়া হয় শুক্রবার ২৮ জুন। সকাল ১০ থেকে পরীক্ষা শুরু চলে সাড়ে ১১টা পর্যন্ত। জেলা প্রশাসকের কার্যালয় থেকে বলা হয় লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হবে ওইদিন রাত ৭টায়। এবং শনিবার সকাল ১০টায় মৌখিক পরীক্ষা নেয়া হবে।
কিন্তু লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয় শনিবার (২৯ জুন) বিকেল ৫টায় দীর্ঘ ২২ ঘণ্টা পর। যার ফলে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত চাকুরী প্রত্যাশীদের পোহাতে হয়েছে চরম ভোগান্তি। অনেককে না খেয়ে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে তাদের ফলাফলের জন্য।

জেলা প্রশাসকের অফিস সহায়ক পদে নিয়োগ দেওয়া হবে ২৫ জনকে। যার বিপরীতে পরীক্ষার্থী ছিল ৫৮৮৪জন।
সরেজমিন সেখানে গেলে দেখা যায়, কয়েকশত চাকুরী প্রত্যাশী জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থান করছেন ফলাফলের জন্য। অনেকেই এসেছেন জেলার বিভিন্ন উপজেলা থেকে। কথা হয় তাদের কয়েকজনের সাথে। তাদের মধ্যে একজন সদর উপজেলার আকবরপুর গ্রামের বাসিন্দা আফিকুল ইসলাম বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ফলাফল প্রকাশ করার কথা বলেছিল জেলা প্রশাসন। এবং শনিবার সকাল ১০টায় মৌখিক পরীক্ষা নেওয়ার কথা। কিন্তু ফলাফল সময়ের অতিরিক্ত ২২ ঘণ্টা পেরিয়ে গেলেও প্রকাশ হয়নি। শুক্রবার বলা হয়েছিল রাত ১২টায় জেলা প্রশাসকের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করা হবে।

জুড়ী উপজেলা থেকে ফলাফল জানতে এসেছেন জেসমিন আক্তার। তিনি বলেন শুক্রবার সকাল ১০টায় লিখিত পরীক্ষা দেয়ার পর থেকে আমি আমার বোনের বাসায় ছিলাম। রাতে খোজ নিয়েছি পরীক্ষার ফলাফলের। কিন্তু শনিবার বিকেল পর্যন্ত ফলাফল প্রকাশ করা হয়নি। কর্তৃপক্ষকে বার বার জিজ্ঞেস করার পর বলে একটু পর প্রকাশ করা হবে।

কমলগঞ্জ থেকে আসা নওরীন জাহান পপি, সদর উপজেলার কাগাবালা এলাকার রহিমা বেগম, রাজনগর উপজেলার স¤্রাট কর, বড়লেখার মৃদুল শর্মা সহ আরোও অনেকে বলেন, বিকেল ৩টায় সার্কিট হাউজে গেলে বলা হয় ১০মিনিট পর ফলাফল দেয়া হবে।
তবে বিকেল সাড়ে ৪টার দিকে শ’খানেক চাকুরী প্রত্যাশীরা আবারও সার্কিট হাউজে গিয়ে ঘেরাও করেন। জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা অবস্থানরত চাকুরী প্রত্যাশীদের বিকেল ৫টার কিছু আগে ফলাফল প্রকাশ করা হবে বলে জানান। ফলাফল নোটিশ বোর্ডে লাগানো হচ্ছে। নোটিশ বোর্ডে গিয়ে ফলাফল দেখ। চাকুরী প্রত্যাশীরা সেখান থেকে চলে যায় জেলা প্রশাসকের কার্যালয়ে।

এদিকে বিকেল ৫টার দিকে ফলাফল প্রকাশ হওয়ার পর পর লিখিত পরীক্ষায় উত্তীর্ণ চাকুরী প্রত্যাশীদের মৌখিক পরীক্ষা শুরু হয়।
মৌলভীবাজার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রুকন উদ্দিন জানান, এমনিতে পরীক্ষার ফলাফলের সময় দেয়া হয়না। আমাদের মনে হয়েছিল ৬-৭ ঘন্টার মধ্যে ফলাফল দেয়া যাবে। কিন্তু কোডিং এবং বিকোডিং এর কারণে সময় লেগেছে। এমনকি পরীক্ষার্থী প্রায় ৮হাজার ৮শ জনের মত ছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: