সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সাকিবকে প্রথম বলেই আউট করবে রশিদ খান: আফগান দলপতি

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপের ২৪তম ম্যাচে আজ আফগানদের মুখোমুখি হচ্ছে টাইগাররা। আর বাংলাদেশের সঙ্গে ম্যাচে সাকিবের দিকে চোখ থাকবে না তা কি হয়। হলোও না। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এসে আফগান দলপতি গুলবাদিন নাইবের মুখে সাকিবের কথায় বেশি শোনা গেল। তিনি বলেন, ‘কেউ-ই গ্যারান্টি দিয়ে বলতে পারবে না সে সাকিবকে আটকে দেবে।

আগামীকাল (আজ) নতুন একটি দিন, নতুনভাবে শুরু করতে হবে। তবে সাকিব যে কেবল এখানে এসে ভালো খেলছেন এমন নয়, বেশ কয়েক বছর থেকেই তিনি দুর্দান্ত ক্রিকেট খেলেছেন। তিনি বাংলাদেশের সেরা ক্রিকেটারদের একজন। তার দিনে তাকে আটকানো কঠিন। তবে দিনটা আমাদের হলে শুধু সাকিব কেন, যে কারও জন্যই কঠিন।’

কাগজে-কলমে এখনো সেমিফাইনালে খেলার আশা আছে বাংলাদেশের। সেক্ষেত্রে পরের তিন ম্যাচেই জিততে হবে। তাই আজকের ম্যাচকে ‘ডু অর ডাই’ হিসেবেই নিয়েছে টাইগাররা। আফগানিস্তানও ‘পাখির চোখ’ করে রেখেছে এই ম্যাচটিকে। বিশ্বকাপ থেকে অন্তত একটি জয় পেতে চাইছে তারা।

সে কারণে নিজেদের স্পিনারদের ওপর ভরসা রাখার পাশাপাশি সাকিবের ওপর বাড়তি নজর রাখছে দলটি। বিশ্বসেরা অলরাউন্ডারকে আটকে দেওয়ার ছকও এঁকেছে। আগের ম্যাচে স্পিনাররা দুর্দান্ত পারফর্ম করায় তাদের আত্মবিশ্বাসও বেড়ে গেছে।

ভারতের সঙ্গে কাছাকাছি গিয়েও হারের পর শনিবার রাতে বলখ্ রেস্টুরেন্টের আড্ডা দিচ্ছিলেন গুলবাদিন নায়েব। আফগান দলপতিকে কাছে এই প্রতিবেদন যখন জিজ্ঞাসা করেন, বাংলাদেশের বিপক্ষে সাকিবকে আটকাবে কে? আফগান দলপতি তখন হাসতে হাসতে বলেন, ‘কেন, আমাদের রশিদ আছে না! দেখবেন, সাকিব প্রথম বলেই আউট!’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: