সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২২ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রুদ্ধশ্বাস ম্যাচে হেরে দ্বিতীয় দল হিসেবে ছিটকে গেল উইন্ডিজ!

স্পোর্টস ডেস্ক:: শুরুতে ব্যাট করে কেন উইলিয়ামসনের দুর্দান্ত ১৪৮ রানে ভর করে ২৯১ রান তোলে কিউইরা। শুরুতে ধাক্কা খেলেও গেইল এবং হেটমায়ারের ব্যাটে ছুটছিল ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু গেইল ৮৭ রান করে দলের ১৫২ রানে আউট হয়। ওয়েস্ট ইন্ডিজ হারায় পঞ্চম উইকেট। দলের তখনও জিততে ১৪০ রান দরকার।

সেখান থেকে ১৬৪ রানে ৭ উইকেট হারায় ক্যারিবিয়রা। ব্রাথওয়েটের কাঁধে তখন সম্মানজনক হার নিয়ে মাঠ ছাড়ার দায়িত্ব পড়ে। কিন্তু তিনি দলকে একাই জয়ের বন্দরে নিয়ে যান। নিজে খেলেন ১০১ রানের ইনিংস। কিন্তু জয় থেকে ‘পাঁচ ইঞ্চি’ দূরে গিয়ে আউট হন তিনি। সঙ্গে এক বুক হতাশা নিয়ে। ব্যর্থ সেঞ্চুরি সঙ্গী করে।

ব্রাথওয়েট অষ্টম উইকেটে কেমার রোচকে নিয়ে যোগ করেন ৪৭ রান। এরপর নবম উইকেট জুটিতে শেলডম কটরেলকে নিয়ে যোগ করেন ৩৪ রান। শেষ উইকেটে ওসানে থমাস ব্যাটে থাকলেও তিনি কোন রান করেননি। ব্রাথওয়েট এক পাশ থেকেই তোলেন ৪১ রান। দুর্দান্ত এক সেঞ্চুরির পথে নয়টি চার ও পাঁচটি ছক্কা মারেন এই দানব অলরাউন্ডার।

বিশ্বকাপের শেষ দুই দিনে শ্রীলংকা, আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজ দারুণ কিছু ম্যাচ উপহার দিল। শ্রীলংকা শুক্রবার ইংল্যান্ডকে হারিয়েছে। আফগানিস্তান শনিবারের প্রথম ম্যাচে ভারতকে নাড়িয়ে দিয়েছে।

আর ওয়েস্ট ইন্ডিজ ভাগ্য এবং দলের ক্রিকেটারদের ‘হটকারিতায়’ হেরেছে। তাদের দুই ব্যাটসম্যান শূন্য রানে ফেরেন। এক করে রান করেন তিন ব্যাটসম্যান। গেইল, ব্রাথওয়েট এবং সিমরান হেটমায়ারের ইনিংস তাই ব্যর্থ। এ জয়ে অপরাজিত থেকে পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে গেছে কিউইরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: