সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১০ দিনের আগে চালু হচ্ছে না সরাসরি ঢাকা-সিলেট যোগাযোগ!

নিউজ ডেস্ক:: ব্রাহ্মণবাড়িয়া সরাইলে শাহবাজপুরে তিতাস নদীর ওপর সেতুর ভেঙে যাওয়ার অংশের মেরামত কাজ শুরু করেছে সড়ক বিভাগ। কিন্তু এ মেরামত কাজে অন্তত ১০ দিন সময় লাগবে বলে জানিয়েছেন জেলা সড়ক ও জনপদ বিভাগ। একারণে যানজট নিরসনের উদ্দেশ্যে তিতাস নদীতে ফেরি চালু করার জন্য উদ্যোগ নিয়েছে তারা।

ইতিমধ্যে কাজ শুরু করছে। নারায়ণগঞ্জ জেলা থেকে একটি ফেরি ইতিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তিতাস নদীর উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। তার ঘটনাস্থলে পৌছতে ২/১ দিন সময় লাগবে।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে শাহবাজপুরে তিতাস নদীর সেতু এলাকায় ফেরিতে যানবাহন উঠার জন্য এপ্রোচ এবং ঘাট নেই। এপ্রোচ এবং ঘাট তৈরির কাজও শুরু করেছে সড়ক ও জনপদ বিভাগ।

এই ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগ, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী শামীম আল মামুন জানান এই মহাসড়কে চলাচল স্বাভাবিক হতে আরও কমপক্ষে ১০ দিন সময় লাগবে। পাশপাশি বিকল্প হিসাবে ফেরি ব্যবস্থা করা হয়েছে। আগামী ২/১ দিনের মধ্যে একটি ফেরি কার্যক্রম শুরু করবে।

উল্লেখ, গত ১৮ জুন মঙ্গলবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুরে তিতাস নদীর উপর থাকা পুরানো ও জরাজীর্ণ সেতুটির পূর্ব দিকের রেলিং ভেঙ্গে সেতুর একাংশসহ নদীতে পড়ে যায়। এরপর থেকে সেতুটির উপর দিয়ে ভারী এবং মাঝারি আকারের যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়।

পাশপাশি বিকল্প সরু ও আঞ্চলিক সড়ক দিয়ে অত্যন্ত ধীরগতিতে ভারী ও মাঝারী আকারের যানবাহন চলাচল করায় মহাসড়ক জুড়ে তীব্র যানজট। এতে করে বিভিন্ন যানবাহনে থাকা যাত্রীরা গত ৫দিন ধরে সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: