সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আনন্দবাজারে ‘অলআউট’ বাংলাদেশ!

স্পোর্টস ডেস্ক:: নিজেদের ষষ্ঠ ম্যাচে অজিদের বিপক্ষে লড়াই করে হেরেছে বাংলাদেশ। দুই উইকেট হাতে রেখে হারলেও ভারতের সবচেয়ে প্রভাবশালী বাংলা দৈনিক আনন্দবাজারে দেখানো হচ্ছে ভিন্ন তথ্য। অজিদের কাছে নাকি অলআউট হয়েছে বাংলাদেশ।

প্রভাবশালী গণমাধ্যমের এমন ভুলে সমালোচনার ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে।

ট্রেন্ট ব্রিজে টস জিতে প্রথমে ব্যাটিং করে বাংলাদেশকে ৩৮২ বিশাল টার্গেট দেয় অস্ট্রেলিয়া। জবাবে নির্ধারিত ৫০ ওভার শেষে ৮ উইকেটে ৩৩৩ রান করে মাশরাফী বাহিনী। ৪৮ রানে হারলেও লড়াকু পারফরম্যান্সের জন্য প্রশংসায় ভাসছে তারা।

কিন্তু আনন্দবাজার পত্রিকার লাইভ স্কোরে দেখানো হয় ভিন্ন তথ্য। ম্যাচের লাইভ স্কোরে বাংলাদেশকে দেখানো হচ্ছে অলআউট! শুক্রবার দুপুরেও এই তথ্যই দেখানো হচ্ছিলো পত্রিকাটির অললাইন ভার্সনে।

পত্রিকাটির এমন ভুলে টাইগার সমর্থক ইলিয়াস শান্ত তার ফেসবুকে লিখেছে, ভারতের শক্তিশালী গণমাধ্যমের এমন ভুল ভারতের বিদ্বেষ মূলক আচরণের বহিঃপ্রকাশ। এটার জবাব আমরা ভারতের বিপক্ষে খেলার মাঠে দিব।

উল্লেখ্য ভারতীয় মিডিয়ায় বাংলাদেশ ক্রিকেট দলের নৈপুণ্য প্রায়ই হেয় করে সংবাদ ছাপতে দেখা যায়। চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়ে দেয় সাকিব, মুশফিকরা। বাংলাদেশ দলের ওই জয়কে ‘অঘটন’ বলে আখ্যা দেয় ভারতের অনেক সংবাদ মাধ্যম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: