fbpx

সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রেমের টানে বাংলাদেশে এসেও ফিরতে হলো ভারতীয় কিশোরীকে

নিউজ ডেস্ক:: কুড়িগ্রামের ২০ বছর বয়সী যুবক জাহিদ হাসানের প্রেমের টানে ভারত থেকে বাংলাদেশে এসেছিলেন রোজিনা খাতুন (১৫)। কিন্তু প্রেমিকের সঙ্গে থাকা হলো না তার। একাই ফিরে যেতো হলো নিজ দেশে।

রোজিনা বাংলাদেশে প্রবেশ করার ১৪ ঘণ্টার মাথায় তাকে আটক করে বিজিবি। এরপর শনিবার দুপুরে পতাকা বৈঠকের মাধ্যমে তাকে বিএসএফের কাছে হস্তান্তর করা হয়। কিশোরী রাজিয়া খাতুন ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার কাটাতারের বাহিরে বসবাসকারী খারিদা হরিদাস গ্রামের আনু মিয়ার মেয়ে।

সীমান্তবাসী রফিকুল ইসলাম ও আইজ উদ্দিন জানান, গত শুক্রবার রাতে রোজিনা খাতুন পরিবারের অজান্তে ভারত-বাংলাদেশ সীমান্ত পেরিয়ে উপজেলার গোড়কমন্ডল গ্রামের মাহালম মিয়ার ছেলে প্রেমিক জাহিদ হাসানের (২০) কাছে প্রেমের টানে চলে আসেন। এ নিয়ে রোজিনার অভিভাবক খারিদা হরিদাস বিএসএফ ক্যাম্পে বিষয়টি জানান। বিএসএফ ওই কিশোরীকে উদ্ধারের জন্য শনিবার সকালে গোরকমন্ডল বিওপি বিজিবি সদস্যদের কাছে চিঠি পাঠান।

বিজিবির তৎপরতায় প্রেমিকের পরিবার সদস্যরা চেষ্টা করে লালমনিরহাট জেলার কুলাহাট বাজার থেকে মেয়েটিকে উদ্ধার করে।পরে নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসাব্বের আলীর মাধ্যমে বিজিবির কাছে হস্তান্তর করে তারা। এদিকে সীমান্তের আর্ন্তজাতিক ৯৩০নং মেইন পিলারে পাশে নোম্যান্স ল্যান্ড বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠকের মাধ্যমে কিশোরীকে অভিভাবকের কাছে তুলে দেয়া হয়।

লালমনিরহাট ১৫ বিজিবি শিমুলবাড়ী কোম্পানী কমান্ডার গোলাম মোহাম্মদ আলী জানান, বিএসএফের চিঠির প্রেক্ষিতে মেয়েটিকে উদ্ধার করে পতাকা বৈঠকের মাধ্যমে ফেরত দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: