সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাত্র ২ ঘণ্টায় পৌঁছে প্রবাসী বললেন এতো মধ্যপ্রাচ্যের সড়ক!

নিউজ ডেস্ক:: বরাবরের চেয়ে এবারের চিত্র একেবারেই ভিন্ন। প্রতিবছর ঈদে যানজটের ভোগান্তিতে নাজেহাল অবস্থায় পড়তে হতো যাত্রীদের। কিন্তু এবার কোন যানজট নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে। আর এতে বেশ খুশি যাত্রীরা।

প্রায় নয় বছর ধরে এ রুটে বাস চালান হানিফ পরিবহনের চালক রমজান আলী। কিন্তু এবারের মতো এতো সুন্দর যাতায়াত ব্যবস্থা কোনবারই দেখেননি তিনি। দ্বিতীয় কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতুর চালুর কারণেই নেই ভোগান্তি উল্লেখ করে সন্তুষ্টি প্রকাশ করেন রমজান আলী।

একই ধরণের অনুভূতি সিঙ্গাপুর ফেরত কুমিল্লার দেবিদ্বার উপজেলার লিটন মিয়ার। তিনি বিমানবন্দর থেকে নেমে কোন ধরণের যানজটে না আটকে সহজেই পৌঁছে যায় গন্তব্য। গতবারের তিক্ত অনুভূতির হাত থেকে রক্ষা পেয়ে বেজায় খুশি এ প্রবাসী।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী হানিফ পরিবহনের চালক রমজান আলী। প্রায় নয় বছর ধরে এ সড়কে বাস চালান তিনি। দ্বিতীয় কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতু চালুর পর এবারের ঈদযাত্রায় যানজটের ভোগান্তি না থাকায় বেশ খুশি তিনি। তার মতে মেঘনা-গোমতী যেন মধ্যপ্রাচ্যের কোন সড়ক। এ বাংলাদেশ নয়!

এ দিকে, ঈদকে সামনে রেখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় বসে থাকার সেই চিরচেনা দৃশ্য এখন নেই। এবার ঈদযাত্রা স্বস্তিদায়ক ও নিরাপদ করতে কুমিল্লা রিজিয়নের হাইওয়ে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে।

রোববার ছুটির দিন হলেও তিনটি ফোরলেন ব্রিজ ও রাস্তার কারণে দেশের লাইফলাইনখ্যাত এ সড়কে যানজট ছিল না বলে নিশ্চিত করেছেন কুমিল্লা রিজিয়নের হাইওয়ের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ।

কুমিল্লা রিজিয়নের হাইওয়ে পুলিশের সুপার মো. নজরুল ইসলাম বলেন, ঈদে বাড়ি ফেরা মানুষ যাতে কম সময়ে ও নিরাপদে গন্তব্যে পৌঁছতে পারে সেজন্য আমাদের সাত শতাধিক পুলিশ সদস্য রাস্তায় কাজ করছেন। আশা করি ঈদকে সামনে রেখে এ বছর কোনো যানজট থাকবে না এবং ভোগান্তিও হবে না।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, প্রতি বছর ঈদ ছাড়াও সরকারি ছুটির দিনগুলোতে সেতু এলাকায় যানজটের যে ভোগান্তি ছিল, এ বছর তা নেই। মহাসড়ক পুরোপুরি ফাঁকা। শুক্রবার, শনিবার ও রোববার মহাসড়কে যানবাহনের চাপ থাকলেও কোথাও যানজট ছিল না।

কুমিল্লা বাস মালিক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নতুন তিনটি সেতু চারলেন বিশিষ্ট হওয়ায় নির্ধারিত সময়ে আমাদের বাস সার্ভিস যাত্রীদের গন্তব্যে পৌঁছে দিতে পারছে, মহাসড়কে কোথাও কোনো যানজট নেই। সব ফাঁকা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: