সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপেও ভারতকে বেশী সুবিধা দিচ্ছে আইসিসি!

স্পোর্টস ডেস্ক:: জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ব্রিটিশ ঐতিহ্যে বিশ্বকাপ শুরু হয়েছে ৩০ মে। আজ বিশ্বকাপের চতুর্থ দিন। যদিও সপ্তম দিনের আগে ভারতের কোনো ম্যাচ নেই! বিশ্বকাপে ভারত তাদের প্রথম ম্যাচে মাঠে নামবে ৫ জুন।

অথচ এর আগেই অধিকাংশ দল দুটি করে ম্যাচ খেলে ফেলবে। ৫ জুন বাংলাদেশ ও নিউজিল্যান্ডও তাদের দ্বিতীয় ম্যাচ খেলে ফেলবে। আর সেদিন ভারতের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা তাদের তৃতীয় ম্যাচ খেলতে নামবে। অথচ সেটা হবে ভারতের প্রথম ম্যাচ! ৬ জুন ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়া তাদের দ্বিতীয় ম্যাচ খেলবে।

সূচি অনুযায়ী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ খেলার কথা ছিল ভারতের। কিন্তু তাদের খেলোয়াড়দের আটসাঁট সূচির আইপিএল খেলার ধকল কাটিয়ে উঠতে বিশ্বকাপের আগে কমপক্ষে ১৫ দিন বিশ্রাম (রিকভারি) চেয়েছিল ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। আর সেটা করতেই ২ জুনের ম্যাচটি ৫ জুন স্থানান্তর করা হয়েছে।

ভারত যখন মাঠে নামবে তখন বিশ্বকাপের আটটি ম্যাচ হয়ে যাবে। এর মধ্য দিয়ে ভারত ভালোভাবেই অন্য দলগুলো, পিচ ও কন্ডিশন সম্পর্কে ভালো ধারনা পেয়ে যাবে। বিশ্বকাপের সময় ভারতকে এমন সুবিধা দেওয়াটা অনেকটা দৃষ্টিকটু হয়ে দেখা দিয়েছে। বিশ্বকাপের ছয়দিন পর ভারত কেন প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে সেই প্রশ্ন এখন অনেকের কাছেই এক ধাঁধার নাম।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: