fbpx

সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ২১ সেকেন্ড আগে
বুধবার, ২৭ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জিন্দাবাজারে ‘পুলিশ তে মাইল লও’ বলে হামলা চালায় দুই যুবক

নিউজ ডেস্ক:: সিলেট নগরীর ব্যস্ততম জিন্দাবাজার পয়েন্টে দুই পুলিশ সদস্যের উপর হামলা চালিয়েছে মোটরসাইকেল আরোহী কয়েকজন যুবক। এ ঘটনায় পুলিশ দুই যুবককে আটক করেছে। শনিবার প্রসিকিউশনের মাধ্যমে তাদেরকে আদালতে পাঠানো হয়।

আটকরা হলো সিলেটের বিশ্বনাথ থানার মুন্সিরগাঁও গ্রামের আলমাছ আলীর ছেলে মো. ইমন ও কানাইঘাট থানার দুর্লভপুর গ্রামের মুস্তাকিম আলীর ছেলে মো. রাজ মিয়া। রাজ বর্তমানে সিলেট নগরীর সওদাগরটুলা ৯৭ নম্বর বাসায় বসবাস করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে জিন্দাবাজার পয়েন্টে যানজটে আটকা পড়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাসের গাড়ি। তখন পেছন থেকে কয়েকজন যুবক মোটরসাইকেলে অনবরত হর্ণ বাজিয়ে যাচ্ছিল। একপর্যায়ে কয়েক যুবক এসে সুদীপ দাসের গাড়ির চালককে সাইড না দেয়ার কারণ জানতে চায়। চালক জ্যামের কারণে সাইড দেয়া যাচ্ছে না বললে উত্তেজিত হয়ে ওঠে যুবকরা। তারা চালককে মারধর শুরু করে।

এসময় সুদীপ দাসের বর্ডিগার্ড পুলিশ সদস্য মো. শামীমুল ইসলাম গাড়ি থেকে নেমে নিজেদেরকে পুলিশ পরিচয় দেন। এতে আরো ক্ষেপে যায় যুবকরা। ‘পুলিশ তে মাইল লও’ বলে তার উপর হামলা চালায়। পরে পথচারী ও জিন্দাবাজার পয়েন্টে দায়িত্বরত পুলিশ সদস্যদের সহযোগিতায় দুটি মোটরসাইকেলসহ দুই যুবককে আটক করে থানায় পাঠানো হয়।

পুলিশের উপর প্রকাশ্যে হামলার পরও এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। মামলার কারণ ব্যাখ্যা করে সিলেট কোতোয়ালী থানার ওসি মো. সেলিম মিয়া বলেন, পুলিশের সাথে যুবকদের হাতাহাতি হয়েছে। কিন্তু নিয়মিত মামলা নেয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। তাই প্রসিকিউশনের মাধ্যমে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: