সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বকাপে স্ত্রী-সন্তানদের পাশে পাচ্ছে না পাক ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ চলাকালীন স্ত্রী এবং পরিবারকে পাশে পাবেন না পাকিস্তানের ক্রিকেটাররা। সাফ জানিয়ে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজে অনুমতি থাকলেও মেগা ইভেন্টে ‘ওয়্যাগ’ ইস্যুতে পিসিবি কঠোর সিদ্ধান্ত নিল।

৩০ মে থেকে ইংল্যান্ড-ওয়েলসের মাটিতে শুরু হতে চলা মেগা ইভেন্টে ক্রিকেটারদের ফোকাস ধরে রাখতে বদ্ধপরিকর সেদেশের ক্রিকেট বোর্ড। তাই বিশ্বকাপ চলাকালীন সময়ে টিম হোটেলে স্ত্রী-পরিবারের সঙ্গে ক্রিকেটারদের থাকার বিষয়ে অনুমতি দিল না পিসিবি। তবে পিসিবি’র তরফ থেকে জানানো হয়েছে, ক্রিকেটাররা চাইলে নিজ-দায়িত্বে স্ত্রী-পরিবারের থাকার বিষয়টি বন্দোবস্ত করতে পারেন।

ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো এ তথ্য নিশ্চিত করেছে। বৈশ্বিক টুর্নামেন্ট চলাকালীন খেলায় খেলোয়াড়দের মনোযোগ ধরে রাখতে এমন সিদ্ধান্ত নিয়েছে পিসিবি।

বিশ্বকাপের আগে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে দ্বিপক্ষীয় সিরিজ খেলেছে পাকিস্তান। এ সময়ে স্ত্রী-সন্তান-পরিজন নিয়ে থাকার অনুমতি ছিল সরফরাজদের।

এবার পিসিবি সাফ জানিয়ে দিল, ক্রিকেটের সর্বোচ্চ আসরে স্ত্রী ও পরিবারের সদস্যদের রাখতে পারবেন না ক্রিকেটাররা। অবশ্য কেউ রাখলে রাখতে পারবে। তবে এ ক্ষেত্রে তাদের জন্য এক কানাকড়িও খরচ করবে না বোর্ড। পরিবারের সদস্যদের যাতায়াতসহ থাকা-খাওয়ার সব ব্যয় ক্রিকেটারদেরই ব্যক্তিগতভাবে বহন করতে হবে।

সাধারণত বিদেশ সফরে পরিবার সঙ্গে রাখতে ক্রিকেটারদের অনুমতি দেয় পাক বোর্ড। কারণ পাকিস্তানের আন্তর্জাতিক ক্রিকেট হয় না। ফলে বছরের বেশিরভাগ সময়ই তাদের বাইরে থাকতে হয়। এ ক্ষেত্রে তাদের স্ত্রী, বাচ্চা, পরিজনদের খরচও বহন করে বোর্ড।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা উঠবে বিশ্বকাপের দ্বাদশ আসরের। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। আর পরের দিন নটিংহ্যামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে মিশন শুরু করবে পাকিস্তান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: