সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঈদ কেনাকাটায় বৃষ্টির হানা

ডেইলি সিলেট ডেস্ক:: বৃহস্পতিবার রাত ১০টা। সিলেট নগরীর শপিংমল আর বিপনী বিতানগুলোতে ঈদ কেনাকাটায় ব্যস্ত ক্রেতাদের ভীড়। তখনই আকষ্মিক বৃষ্টির হানা। এর পর থেকে থেমে থেমে চলা বৃষ্টিতে বিঘ্ন সৃষ্টি হয় ঈদ কেনাকাটায়।

বিশেষ করে, জিন্দাবাজারের সড়কের পাশে খোঁড়াখুঁড়ির কাজ চলমান থাকায় বৃষ্টিতে কাদামাটিতে একাকার হয়ে গেছে সড়ক। ফলে সড়কে হাঁটাচলায় বেকায়দায় পড়ছেন কেনাকাটায় আসা ক্রেতারা।

বিভিন্ন শপিং মলের দোকানীরা জানালেন, সিলেটে সাধারণত রাতের বেলায় বেচাকেনা জমজমাট হয়। তবে এ বছর এখনও বেচাকেনা তেমন জমে ওঠেনি। আজ বৃহস্পতিবার ক্রেতাদের ভীড় থাকলেও আকষ্মিক বৃষ্টিতে বেচাকেনায় ভাটা পড়ছে বলে জানান তারা।

সরেজমিনে দেখা গেছে, বৃষ্টি আর কাঁদায় ক্রেতাদের ভোগান্তিও বেড়ে গেছে অনেক। অনেকেই ঈদ বাজারে ঢুকে আটকা পড়ছেন। যেতে পারছেন না এক মার্কেট থেকে আরেক মার্কেটে। যানবাহন সঙ্কটে অনেকেই আবার আসতে পারছেন না বাজারে।

পছন্দ করতে পারছেন না নিজের পছন্দ মাফিক কাপড়-চোপড়। বৃষ্টি আর কাদার কারণে বিক্রেতারাও পড়েছেন বেকায়দায়। ক্রেতা না থাকায় বিক্রেতারাও অলস সময় কাটাচ্ছেন অনেকটা সময়।

তবে অনেকেই ভোগান্তির মাঝেও এ মার্কেট ও মার্কেট ঘুরে বেড়াচ্ছেন। কিনছেন পছন্দের পোষাক। যদিও বিক্রেতারা বলছেন, রমজানের শেষ সপ্তাহে সিলেটে বিক্রি বাড়বে।

আবহাওয়ার পূর্ভাবাস অনুযায়ী, সিলেটে হালকা থেকে মাঝারি বজ্রসহ বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: