সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বৃটেন প্রবাসীদের সংগঠন ‘জিএসসি’র সিলেট কার্যালয় উদ্ধোধন

বৃটেন প্রবাসীদের সংগঠন গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের কার্যক্রম আরো গতিশীল করতে এবার সিলেটে তাদের নিজস্ব অফিস উদ্বোধন করা হয়েছে। বুধবার (২২ মে) দুপুরে নগরীর জিন্দাবাজারে কাকলী শপিং সিটিতে এই অফিস উদ্ধোধন করা হয়। এসময় পর্যায়েক্রমে সিলেট বিভাগে স্থায়ী অফিস নির্মাণ করা হবে বলে জানান জিএসসি নেতারা। তারা বলেন, সিলেটে নিজস্ব অফিস উদ্বোধনের মাধ্যমে লন্ডন তথা ইউকে এবং সিলেট তথা বাংলাদেশের মধ্যে সেতুবন্ধন তৈরির উদ্যোগ নেয়া হলো। এরই ধারাবাহিকতায় আমাদের পরিকল্পনা সিলেটে একটি জমি বন্দোবস্ত করে স্থায়ী ভবন নির্মাণ করা।
উদ্বোধন অনুষ্ঠানে জিএসসির কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী ফজলুল করিম চৌধুরী ছাড়াও সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সেন্টাল ট্রেজারার সালেহ আহমদ, এনইসি মেম্বার জাহাঙ্গির খান, সাউথ ইস্ট জয়েন্ট ট্রেজারার মো.আবুল মিয়া।

এসময় ফজলুল করিম চৌধুরী বলেন, বৃর্টেনে আমরা প্রবাসীদের অধিকার আদায়ের জন্য প্রেসার গ্রুপ হিসেবে কাজ করি। ইউকে এবং বাংলাদেশে সরকার বিভিন্ন মন্ত্রণালয় ও স্থানীয় প্রশাসনের সাথে আমরা কাজ করে যাচ্ছি। ন্যায় বিচার, নিরপেক্ষতা,
মানবাধিকার নিয়ে আমাদের ভূমিকা পরিষ্কার ও সবসময় মানবাধিকার রক্ষার বিষয়ে সচেতন।
বাংলাদেশে আমরা দ্ররিদ্র মানুষের কল্যাণে বিভিন্ন প্রকল্প বাস্তবায় করে যাচ্ছি। গত বন্যায় আমাদের কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার আতাউর রহমানের নেতৃত্বে সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জের বন্যার্ত মানুষদের মধ্যে আমরা নগদ অর্থ ও কওাণ সামগ্রী বিতরণ করেছি।

এবারের তৃতীয় রোজায় আমরা কোম্পানীগঞ্জ উপজেলার ৫০ টি দরিদ্র পরিবারের মধ্যে প্রতিজনকে ৫ হাজার টাকার খাদ্যসামগ্রী প্রদান করেছি। ২ লক্ষ ৫০ হাজার টাকার এ প্রকল্প দিতে পেরে আমাদের মনে গরীবদের জন্য কাজ করার আরো উৎসাহ জেগেছে। প্রতিবছরের মতো এবারও আমরা ঈদ-স্মাইল প্রজেক্টের মাধ্যমে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় খাদ্যসামগ্রী ও ঈদ উপহার প্রদান করবো।

উদ্বোধন অনুষ্ঠানে সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি খন্দকার সিপার আহমদ, সিলেট প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, সিলেট অন লাইন প্রেসক্লাব সভাপতি কবি মুহিত চৌধুরী, চ্যানেল এস-সিলেটের প্রধান মঈন উদ্দিন মঞ্জু, শামসুর রহমান ফাউন্ডেশনের সদস্য সচিব জিবুল রহমান, সাংবাদিক-লেখক মুনশী ইকবাল, সাংবাদিক ইলিয়াস আকরাম, জিএসসির সিলেট শাখার সভাপতি অধ্যাপক সালেহ আহমদ, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ নজরুল, জিএসসির সিলেটের সাংগঠনিক সম্পাদক আলী আহসান হাবিব, মৌলভীবাজার শাখার সভাপতি ড. সাদেক আহমদ, রোটারিয়ান রোকসানা পারভীন, রোকসানা আহমদ, এম.এ মতিন, ইঞ্জিনিয়ার মসহুর আলম মুন্না, ফারহানা বেগম হেনা, আহমদ সায়েম, আফিকুর রহমান আফিক, খালেদ আহমদ, হেলাল আহমদ, আমীন তাহমীদ, মো. শাহ আলম, দেওয়ান মসুদ রাজা চৌধুরী, আরিফুর রহমান আকিফ, শারমিন কবির, এড. মো. আব্দুর রহমান চৌধুরী, হযরত আলম, দেওয়ান মসুদ রাজা চৌধুরী, কয়েস আহমদ সাগর, মো. নজরুল ইসলাম, শেখ তেফায়েল আহমদ শেফু প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় তারা গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের কার্যক্রম আরো গতিশীল করতে তাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: