fbpx

সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যেসব চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপের ম্যাচ

স্পোর্টস ডেস্ক:: আর মাত্র ৮ দিন বাকি। এরপরই বেজে উঠবে ক্রিকেট বিশ্বকাপের দামামা। আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা বিশ্বকাপের দ্বাদশ আসরের। ক্রিকেটের বৈশ্বিক টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের গাজী টিভি (জিটিভি), মাছরাঙা ও বিটিভি। প্রতিবেশী দেশ ভারতে সরাসরি খেলা দেখা যাবে স্টার স্পোর্টস, ডিডি স্পোর্টস ও ডিডি ন্যাশনালে।

বিশ্বের অন্যান্য দেশের ক্রিকেটপ্রেমীরাও সরাসরি খেলা উপভোগ করতে পারবেন। পাকিস্তানে পিটিভি স্পোর্টস, টেন স্পোর্টস ও সনি লাইভ, অস্ট্রেলিয়াতে ফক্স স্পোর্টস, যুক্তরাজ্যে স্কাই স্পোর্টস, যুক্তরাষ্ট্রে উইলো টিভি, দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্টস এবং নিউজিল্যান্ডে স্কাই স্পোর্টস প্রচার করবে বিশ্বকাপের ম্যাচগুলো।

মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকার অধিবাসীরা ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডি চ্যানেলে খেলাগুলো প্রত্যক্ষ করতে পারবেন। ক্যানাডায় এটিএন (এশিয়ান টেলিভিশন নেটওয়ার্ক), শ্রীলংকায় এসএলআরসি (চ্যানেল আই), ক্যারিবিয়ান দীপপুঞ্জে ইএসপিএন ক্যারিবিয়ান, আফগানিস্তানে মোবি টিভিতে সরাসরি খেলা দেখা যাবে।

হংকংয়ে স্টার ক্রিকেট, নাউ টিভি অ্যাপ, মালয়শিয়াতে স্টার ক্রিকেট, অ্যাস্ট্রো গো, সিঙ্গাপুরে স্টার ক্রিকেট, স্টার হাব গো, সিংগটেল টিভি, ফিজিতে ফিজি ব্রডকাস্টিং কর্পোরেশন (এফ বি সি টিভি), চায়নাতে ফক্স নেটওয়ার্ক গ্রুপে ক্রিকেটের সর্বোচ্চ আসরের খেলা দেখা যাবে। ইউরোপ ও জাপানেও খেলা দেখা যাবে। এজন্য চোখ রাখতে হবে আইসিসির ফেসবুক পেজে।

এছাড়া অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন বিশ্বের আনাচে কানাচে থাকা ক্রিকেট রোমান্টিকরা। ভারতে অনলাইনে হটস্টারে, জাপানে আইসিসির ফেসবুক পেজে, বাংলাদেশে র‍্যাবিটহোল অ্যাপে, নিউজিল্যান্ডে ফ্যান পাসে, যুক্তরাজ্যে স্কাই গোতে, অস্ট্রেলিয়া ও জার্মানিতে ডাজেডএনে সরাসরি খেলা দেখা যাবে।

পাশাপাশি অস্ট্রেলিয়াতে ফক্সটেল স্পোর্টসে, দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্টসে, কানাডা ও ইউরোপে ইউপ টিভিতে, হংকংয়ে নাউ টিভিতে, দক্ষিণ আমেরিকাতে ইএসপিএন ও উইলো টিভি এবং মধ্যপ্রাচ্যে ওএসএন প্লেতে বিশ্বকাপের খেলা দেখানো হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: