সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খেলার মধ্যে মাঠেই ইফতার করলেন আয়াক্সের দুই ফুটবলার

স্পোর্টস ডেস্ক:: বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হয়েছিল নেদারল্যান্ডসের ক্লাব আয়াক্স এবং ইংল্যান্ডের ক্লাব টটেনহাম হটস্পার। ম্যাচে ৩-২ গোলে জিতে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে উঠেছে টটেনহাম।

তবে ম্যাচের জয়-পরাজয় ছাপিয়ে বড় হয়ে দেখা দিয়েছে অন্য আরেকটি বিষয়। সেটি হলো খেলার মাঝেই আয়াক্সের দুই ফুটবলার হাকিম জিয়েচ এবং নুসাইর মাজরুইয়ের খেলার মাঝে মাঠের মধ্যেই ইফতার করার ঘটনা।

আগেই ঠিক করা ছিলো টটেনহামের বিপক্ষে ম্যাচের দিনও রোজা রাখবেন আয়াক্সের দুই মুসলিম ফুটবলার হাকিম জিয়েচ এবং নুসাইর মাজরুই। কিন্তু বিপত্তি ছিলো একটি জায়গায়- ম্যাচ শুরুর পরেও প্রায় ৩০ মিনিট তাদের রোজা থাকতে হবে। কারণ তখনো ইফতারের সময় হবে না।

এটি জেনেই রোজা অবস্থায়ই খেলতে নেমে যান মাজরুই এবং জিয়েচ। ম্যাচের ২৪তম মিনিটে ইফতারের সময় হলে খেলা চলাকালীনই সাইডলাইন থেকে খেজুর নিয়ে দৌড়তে দৌড়তে সেটি খেয়ে রোজা ভাঙেন এ দুই ফুটবলার।

সাইডলাইন থেকে খেজুর হাতে নিয়ে, তা খেয়ে ইফতার করার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট জগতে। প্রশংসার সাগরে ভাসছেন দুই তরুণ ফুটবলার জিয়েচ এবং মারজুই।

২৪তম মিনিটে ইফতার করার ১১ মিনিট পরে ম্যাচের ৩৫তম মিনিটেই গোলের দেখা পেয়ে যান জিয়েচ। সতীর্থ ফন ডি বিকের পাস থেকে গোলরক্ষককে পরাস্ত করে ম্যাচের স্কোরলাইন ২-০ করেন তিনি। তখনো মনে হচ্ছিলো ফাইনালে চলে যাবে আয়াক্সই।

কিন্তু ম্যাচের দ্বিতীয়ার্ধে টটেনহামের ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস মউরা অসাধারণ এক হ্যাটট্রিক করে দলকে নিয়ে যান ফাইনালে। দুই লেগ মিলে ৩-৩ গোলের সমতা থাকলে ‘এওয়ে’ গোলের ভিত্তিতে এগিয়ে থাকায় ফাইনালের টিকিট পায় টটেনহাম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: