সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জয়ের লক্ষ্য নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক ::
ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ। ডাবলিনের দ্য হিলস ক্রিকেট ক্লাব মাঠে খেলছে দুই দল।

টস জিতে ব্যাটিংয়ে নেমে উইন্ডিজ ৫০ ওভার খেলা শেষে ৯ উইকেট হারিয়ে ২৬১ রানে শেষ করে প্রথম ইনিংস। জিততে হলে বাংলাদেশের করতে হবে ২৬২ রান।

এরইমধ্যে জয়ের লক্ষ্যে উদ্বোধনী জুটি তামিম-সৌম্য ‍ব্যাট করছেন।

সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী জুটিতে বিশ্ব রেকর্ড গড়েছিল ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের বিপক্ষেও তারা পেয়েছে ভালো শুরু। মিরাজ ১৭ তম ওভারে বল করতে এসেই ভাঙলেন ওপেনিং জুটি। আমব্রিসকে ৩৮ রানে ফেরান তিনি। এরপরই সাকিব বোলিংয়ে এসে মাত্র মাঠে নামা ব্রাভোকে আউট করেন।

পরে হোপ এবং চেজ বড় জুটি গড়েন। তাদের জুটিতে ১১৫ রান যোগ হয়। এরপর পরপর তিন আঘাত হানেন মাশরাফি। প্রথমে চেজকে ৫১ রানে ফেরান তিনি। পরে দলের ৪৩তম ওভারে এসে সেঞ্চুরি করা শাই হোপকে ১০৯ রানে ফেরান। ওই ওভারের তৃতীয় বলে হোল্ডারকে ফেরান টাইগার অধিনায়ক। পরের উইকেটটি নেন সাইফউদ্দিন। মাশরাফি এবং সাইফ মিলে ১৪ রানের মধ্যে উইন্ডিজের ৪ উইকেট তুলে নিয়ে ম্যাচে ফেরে টাইগাররা।

এরপর আর বড় সংগ্রহ তুলতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। তাদের সপ্তম উইকেট তুলে নেন মুস্তাফিজ। অষ্টম আঘাত হানেন সাইফউদ্দিন।

এদিকে আজকের ওয়ানডে ম্যাচে ক্যারিয়ারের ষষ্ঠ সেঞ্চুরি করেন শাই হোপ।ইনিংসের ৩৯তম ওভারে মোহাম্মদ সাইফউদ্দিনকে বাউন্ডারি হাঁকিয়ে ১২৬ বলে শতরানের ম্যাজিক ফিগার স্পর্শ করেন হোপ।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট শিকার মাশরাফি বিন মর্তুজার। তবে মুস্তাফিজুর রহমান ১০ ওভার বল করে ৮৪ রান দিয়ে নেন ২ উইকেট। ২ উইকেট নেন মোহাম্মদ সাইফুদ্দিনও। একটি করে উইকেট নেন মিরাজ ও সাকিব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: