সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রোশনের সঙ্গে ঝিনুকের প্রচণ্ড ভাল সম্পর্ক — শ্রাবন্তী

বিনোদন ডেস্ক ::

ফের সাত পাকে বাঁধা পড়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডে গুঞ্জন গত পয়লা বৈশাখেই রোশন সিংয়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী।

প্রথমে পরিচালক রাজীব চ্যাটার্জি, এরপর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পর এবার রোশন সিং নামে এক কেবিন ক্রকে বিয়ে করলেন। চণ্ডীগড়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি।

মায়ের তৃতীয় বিয়ের পর কেমন আছে শ্রাবন্তী ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ঝিনুক? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছিলো অনেকের মনে। এবার সেই প্রশ্নের অবসান ঘটালেন রোশন।

বিয়ের পর ছেলে ঝিনুকের সঙ্গে ছবি শেয়ার করেছে বাবা রোশন। ছবির ক্যাপশনে তিনি লিখলেন-‘ঊর্ধ্বগামী থেকে নিম্নগামী’। আসলে ছবিতে হাজির থাকা সকলের উচ্চতা অনুযায়ী এই কথাটি লিখেছেন তিনি।

অমৃতসরে গত ১৯ এপ্রিল পঞ্জাবি মতে বিয়ে করেছেন নায়িকা। কলকাতা ফিরেছেন ২৩ এপ্রিল। ফিরেই সোজা শুটিং ফ্লোরে শ্রাবন্তী। এর পাশাপাশি রোশনও ফিরেছেন তার কাজে। একই সঙ্গে জিমে সময় কাটাচ্ছেন রোশন ও শ্রাবন্তী।

এর আগে শ্রাবন্তী একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রোশনের সঙ্গে ঝিনুকের প্রচণ্ড ভাল সম্পর্ক। বিয়ের আগে দুই পরিবারের মতামত নেওয়ার পাশাপাশি নেওয়া হয়েছিল ঝিনুকেরও মতামত।

এর আগে ২০১৭ সালের ১০ জুলাই ভারতের মুম্বাইয় শহরের সুপার মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয়েছিল শ্রাবন্তীর৷ বছরখানেক প্রেমের পর বাগদান। তারপর বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন দু’জন৷ মহা সমারোহে বিয়েটাও হয়েছিল৷ তবে শেষ পর্যন্ত সেই বিয়ে টেকেনি৷ বিয়ের ৮৫ দিনের মাথায় ডিভোর্স হয়ে যায়। তবে কী কারণে তাদের সম্পর্ক ভেঙে গিয়েছিল, এ নিয়ে মুখ খুলতে চাননি কেউ-ই৷

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: