সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ১৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৯ শিক্ষার্থী বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক ::

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) থেকে ৯ শিক্ষার্থীকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি আগামী ৭ কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর কথাও বলা হয়েছে।

আমাদের শাবি প্রতিনিধি রাজিব হোসাইন জানিয়েছেন, গত ২৩ মার্চ শাবির বাংলা বিভাগের শিক্ষার্থী ও শাবি শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাজীব সরকারের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা করা হয়। হামলায় রাজীব গুরুতর আহত হন। প্রতিপক্ষ গ্রুপ এই হামলা করে বলে অভিযোগ ওঠে। তারই প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন অভিযুক্তদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেন।

সোমবার (৬ মে) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন স্বাক্ষরিত অফিস অদেশের মাধ্যমে বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

বহিষ্কৃত ছাত্রলীগ কর্মীরা হলেন- ইংরেজি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মো. রিশাদ ঠাকুর, ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের মাহবুব আল-আমিন, বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মো. কাউসার আহমেদ সোহাগ, লোকপ্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সুমন মিয়া, একই বিভাগের ২০১৬-১৭ এর সুজন চন্দ্র বৈষ্ণব, সিএসই বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ইফতেখার আহমেদ রানা, সমুদ্রবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মো. আমিনুল ইসলাম, লোকপ্রশাসন বিভাগের ২০১৪-১৫ এর এস.এম আব্দুল বারি সজিব এবং শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ২০১২-১৩ শিক্ষাবর্ষের সমাজকর্ম বিভাগের মো. মোস্তাকিম আহমদ।

অফিস আদেশে বহিষ্কৃত ছাত্রদেরকে কেন বিধি মোতাবেক শাস্তি প্রদান করা হবেনা এই মর্মে বিশ্ববিদ্যালয় প্রক্টর বরাবর আগামী ৭ কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর কথাও বলা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: