সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাউয়াছড়ায় উদ্ধার হওয়া নবজাতকের পাষন্ড পিতা আটক

মো: মোস্তাফিজুর রহমান,কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জে লাউয়াছড়া উদ্যানের জানকীছড়া নামক এলাকায় রাস্তার পাশে ঝোপ থেকে উদ্ধার হওয়া সেই নবজাতক কন্যা শিশুর পিতা ও মাতার পরিচয় পাওয়া গেছে। পাষন্ড পিতাকে অরুণ করকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে শ্রীমঙ্গল থানা পুলিশ তাকে আটক করে। সে কালাপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের মৃত লাল মোহন কর ছেলে।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো.সোহেল রানা বলেন ,গ্রেফতারকৃত অরুণ পেশায় একজন সিএনজি চালক। তারই স্বজাতি বাড়ীর পাশের অপ্রাপ্ত বয়স্ক এক কিশোরীকে প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে শারীরিক সম্পর্ক ছিল। পরে মেয়েটির গর্ভজাত সন্তান ভুমিষ্ট হলে ধর্ষক অরুন কর লাউয়াছড়া বনে ফেলে যায়। পাষন্ড ধর্ষক অরুন কর বিবাহিত। তার দুই সন্তানও রয়েছে।
তার বিরুদ্ধে ধর্ষন ও গর্ভপাত করিয়া হত্যা এবং আলামত নষ্ট ইত্যাদির অভিযোগ এনে মামলা রুজু হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে জের হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন,ধর্ষক অরুণ কর এর প্রতিবেশি ভিকটিম কিশোরীকে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করে তার ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা চলছে।

প্রসঙ্গত, গত ২৪ এপ্রিল বুধবার সকাল ৭টার সময় লাউয়াছড়া উদ্যানের জানকীছড়া রাস্তার পাশ ঝোপ থেকে শিশুটি কান্না করলে পথচারীরা শুনতে পায়। কমলগঞ্জ থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। শিশুটি মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় আছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: