fbpx

সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫২ সেকেন্ড আগে
রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যেভাবে পাওয়া যাবে বাংলাদেশ দলের বিশ্বকাপের ‘আসল’ জার্সি

স্পোর্টস ডেস্ক:: সোমবার বাংলাদেশ জাতীয় দলের বিশ্বকাপের জার্সি উম্মোচন হবে। তবে তার আগে শনিবার (২৭ এপ্রিল) জাতীয় দলের জার্সি ভক্ত সাধারণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার কাজে দায়িত্বপ্রাপ্তদের সাংবাদিকদের সঙ্গে পরিচয় করিয়ে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সে লক্ষ্যে রাজধানীর অভিজাত এলাকা গুলশানে অবস্থিত ‘ক্রিকেটার্স কিচেনে’ এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে জার্সি রিসেলিং পার্টনারদের সমন্বয়কারী প্রতিষ্ঠান ‘স্পোর্টস এন্ড স্পোর্টজ’।

স্পোর্টস এন্ড স্পোর্টজ আয়োজিত অনুষ্ঠাতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আকরাম খান, জাতীয় দলের ডিসিপ্লিনারি কমিটির সদস্য এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসসহ রিসেলিংয়ের দায়িত্বে থাকা কর্তাব্যক্তিরা।

জানা গেছে, দেশের ২ শীর্ষ ব্র্যান্ড অঞ্জনস ও জেন্টলপার্কের প্রায় শতাধিক আউটলেটে বিক্রি হবে বাংলাদেশ দলের জার্সি। এছাড়া ক্রেতা সাধরণে সুযোগ থাকছে অনলাইন স্টোর থেকে পছন্দের জার্সি কেনার। সেক্ষেত্রে ক্রিকশপ বিডি, জার্সি ফ্রিক বিডি এই দুই অনলাইন প্রতিষ্ঠান তাদের বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি করবে জার্সি। এক্সক্লুসিভ পার্টনার ডিমানি অ্যাপের মাধ্যমে জার্সি কিনতে পারবেন ক্রেতারা। আর সারাদেশে ক্রিকেট ভক্তদের মধ্যে জার্সি পৌঁছে দেওয়ার কাজ করবে রবিন স্পোর্টস।

এবার আপনি যদি বলেন ইংল্যান্ডে বিশ্বকাপ হবে। সেখানে কিভাবে পাওয়া যাবে বাংলাদেশ দলের জার্সি। সে ক্ষেত্রেও রয়েছে সুযোগ। বাংলাদেশ ক্রিকেটপ্রেমীরা চাইলে ইংল্যান্ড এন্ড ওয়েলসের বিভিন্ন জায়গা থেকে জার্সি কিনতে এবং নিজের সংগ্রহে রাখতে পারবেন।

লক্ষ্য করলে দেখা যাবে, একটি পোশাক বের হওয়ার সঙ্গে সঙ্গে এর রেপ্লিকা বের হয় মার্কেটে। সস্তা দামে ফুটপাতে বসানো হয় এর পসরা। তবে বিসিবি বলছে, চাইলে চুক্তিবদ্ধ কোম্পানিগুলো আইনি ব্যবস্থা নিতে পারবে।

এদিকে ক্রেতা সাধারণের কথা মাথায় রেখে টাইগার দলের জার্সির দাম নির্ধারণ করা হয়েছে ১১৫০ টাকা। শুধু জার্সি নয়, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া এই প্রতিষ্ঠান থেকে চাইলে ক্রিকেট দলের অন্যান্য স্পোর্টস সারঞ্জামও কিনতে পারবেন ভক্তরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: