সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পোলার্ড, নারিনদের ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের

স্পোর্টস ডেস্ক:: এরই মধ্যে সব দেশই তাদের বিশ্বকাপ দল ঘোষণা করেছে। বাকি ছিল কেবল ওয়েস্ট ইন্ডিজ। সবার শেষে হলেও দুবারের বিশ্বচ্যাম্পিয়নরাও আসন্ন বিশ্বকাপের দল ঘোষণা করেছে।এই দলে নেই বড় কোনো চমক। একমাত্র চমক বলা যেতে পারে আন্দ্রে রাসেল। গত চার বছরে একটি মাত্র ওয়ানডে খেলেছেন তিনি। আইপিএল দুর্দান্ত খেলে বিশ্বকাপের দলে সুযোগ পান তিনি।

এ ছাড়া উল্লেখযোগ্য হিসেবে আছেন ক্রিস গেইল, শ্যানন গ্যাব্রিয়েল ও এভিন লুইস। তবে দলে জায়গা হয়নি সুনিল নারিন, কাইরন পোলার্ড ও মারলন স্যামুয়েলসের।

আগামী ৩০ মে মাঠে গড়াচ্ছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর। আর ওয়েস্ট ইন্ডিজ প্রথম মাঠে নামবে ৩১ মে। প্রতিপক্ষ পাকিস্তান। এর আগে বাংলাদেশ, ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, পাকিস্তান, আফগানিস্তান ও ইংল্যান্ড বিশ্বকাপের দল ঘোষণা করে। সে ধারাবাহিকতায় এবার দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজও।

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা মনে করেন, তাঁদের দলটি আসন্ন বিশ্বকাপে ভালো করার সম্ভাবনা প্রবল। ধারাবাহিকতা ধরে রাখতে পারলে ওয়েস্ট ইন্ডিজ এবারের বিশ্বকাপের সেমিফাইনাল খেলতে পারে বলে মনে করেন তিনি।

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে লারা বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজকে ধারাবাহিক ক্রিকেট খেলতে হবে। ইংল্যান্ড ও ভারতকে হারাতে পারি, সেটা আমরা দেখিয়ে দিয়েছি। নিজেদের দিনে যেকোনো দলকে হারাতে পারি। তবে আমরা যখন বাংলাদেশ অথবা আফগানিস্তানের কাছে হারি, তখন আমাদের সবকিছু শেষ হয়ে যায়। যে কারণে ওয়েস্ট ইন্ডিজকে এটা এড়াতে হবে। ক্যারিবীয় দলটিকে সেমিফাইনালে দেখতে চাই।’

লারা আরো বলেন, ‘গত দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরা ওয়েস্ট ইন্ডিজকে বিস্ময়কর দল হিসেবে দেখেছি। সব সময়ই প্রতিপক্ষ দলগুলোকে তাদের নিয়ে ভাবতে হয়েছে। ক্রমান্বয়ে সম্মিলিতভাবে জ্বলে ওঠার অনেক উপাদান দলটিতে রয়েছে এবং পর্যায়ক্রমে সেটা হচ্ছে। শুরুর আগেই শেষ হয়ে গেছে, এমনটা চিন্তা করে কেউই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে নামবে না।’

ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, এভিন লুইস, ড্যারেন ব্রাভো, কার্লোস ব্রাথওয়েট, শিমরন হেটমায়ার, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান (উইকেটরক্ষক), অ্যাশলে নার্স, কেমার রোচ, ওশানে থমাস, শেল্ডন কট্রেল, ফ্যাবিয়ান অ্যালেন ও শ্যানন গ্যাব্রিয়েল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: