fbpx

সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তাপুরে পিতার হাতে শিশু হত্যা- ঘাতক পিতা আটক

জৈন্তাপুর সংবাদদাতা:: জৈন্তাপুরের ফিসারী হতে উদ্ধারকৃত শিশুর মৃতদেহের পরিচয় সনাক্তের ঘাতক পিতাকে আটক করতে সক্ষম হয়েছে জৈন্তাপুর থানা পুলিশ। আটক দেলোয়ারকে আদালতে প্রেরণ।

গত ১৯ এপ্রিল জৈন্তাপুর ফিসারী হতে শিশু উদ্ধারের পর ২০ এপ্রিল শিশুর মায়ের দায়ের করা মামলায় জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ খান মোঃ মইনুল জাকিরের সার্বিক নির্দেশনায় প্রযুক্তির সহযোগিতায় এবং গোপন সংবাদের ভিত্তিত্বে এস.আই মোঃ আজিজুর রহমানের নেতৃত্ব নোয়াখালী বিভাগের লক্ষীপুর জেলা হতে ঘাতক পিতা দেলোয়ার হোসেন কে আটক করতে সক্ষম হয়। আটককৃত দেলোয়ার কে রাতের মধ্যেই সিলেটের জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসা হয়।

পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নিজের শিশু হত্যার দায় স্বীকার করায় গতকাল ২১ এপ্রিল রবিবার দুপুর ১২টায় বিশেষ নিরাপত্তায় আদালতে প্রেরণ করা হয়।

প্রসঙ্গ- ১৯ এপ্রিল শুক্রবার জৈন্তাপুর উপজেলা ফতেপুর ইউনিয়নের আওতাধীন সিলেট-তামাবিল মহাসড়কের পাখিটিখি এলাকার ফিসারী হতে পুলিশ অজ্ঞাত এক শিশুর (ছেলে) মৃত দেহ উদ্ধার করে। উদ্ধারকৃত শিশুর ছবি বিভিন্ন সংবাদ মাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর বেরিয়ে আসে শিশুটির প্রকৃত পরিচয়।

সংবাদ পেয়ে শিশুটির মা বিলকিছ বেগম ছুটে যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে গিয়ে উদ্ধার হওয়া শিশুটি নিজের শিশু বলে সনাক্ত করে তিনি ২০ এপ্রিল জৈন্তাপুর মডেল থানায় হাজির হয়ে স্বামীর বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেন। যাহার নং-১৬, তারিখ ২০-০৪-২০১৯। মামলা দায়ের কয়েক ঘন্টার মধ্যেই ঘাতক পিতাকে তার গ্রামের বাড়ী শাকচর হতে আটক করা হয়।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মইনুল জাকির বলেন- তথ্য প্রযুক্তির সহায়তায় এবং আমার সার্বিক দিক নির্দেশনায় ঘাতক পিতাকে আটক করতে সক্ষম হয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজের ১১মাস বয়সী সন্তানকে হত্যার দায় স্বীকার করায় ১৬৪ধারায় আসামীর বক্তব্য রেকর্ডের জন্য বিজ্ঞ আদালতে হাজির করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: