সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনশাআল্লাহ্ আবার দেখা হবে আপনাদের সাথে, সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা : সাইফুল্লাহ আল হোসাইন

ফেঞ্চগঞ্জ প্রতিনিধিঃ আপনাদের দোয়া ও ভালবাসায় দশ বছর উপজেলা পরিষদ পরিচালনা করে আসছিলাম, আজকে এই পঞ্চম উপজেলা পরিষদে আমরা পুরাতন পরিষদ নতুন পরিষদকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি, আমি এই বিগত দশ টি বছরে যদি আপনাদের মনে কষ্ট দিয়ে থাকি তাহলে প্রাক্তন পরিষদের পক্ষ থেকে আপনাদের কাছে ক্ষমা প্রার্থী ও আপনাদের কাছে দোয়া চাই- আল্লাহতালা যেন আমাদের সুন্দর সুস্থ ভাবে রাখেন এবং ফেঞ্চুগঞ্জের উন্নয়নের স্বার্থে যেকোনো প্রয়োজনে নতুন পরিষদকে সহযোগীতার জন্য আমরা প্রাক্তন পরিষদ প্রস্তুত আছি এবং আজকে আমি বিদায় নিলাম এই বিদায় শেষ বিদায় নয় ইনশাআল্লাহ আবার দেখা হবে আপনাদের সাথে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা।

উপরোক্ত কথা বলছিলেন আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম কর্মদিবসে ফুল দিয়ে বরণ করে নেয়ার সময় বিদায়ী চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা হক ও সাবেক চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানরা।

এসময় এক উৎসবমুখর পরিবেশে সৃষ্টি হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম কার্যদিবস ও দায়িত্ব হস্তান্তর উপলক্ষে পরবর্তীতে উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানুকতার মধ্য দিয়ে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দদের সাথে মতবিনিময় করেন চেয়ারম্যানগণ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শ্যাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুল আলম, ফেঞ্চুগঞ্জ উপজেলা কৃষি অফিসার হাবিবুর রহমান, উপজেলা এলজিইডি সহকারী প্রকৌশলী ওয়াজিবুর রহমান, ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা, মাইজগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী, ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান লেইছ চৌধুরী, উত্তর কুশিয়ারা ইউনিয়নের চেয়ারম্যান আহমেদ জিলু, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এমরান আহমদ- প্রমুখ।

প্রসঙ্গতঃ গত ১৮ মার্চ দীর্ঘ দশ বছর পর ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে নুরুল ইসলাম উপজেলা চেয়ারম্যান, জাহিরুল ইসলাম মুরাদ ভাইস চেয়ারম্যান এবং সেলিনা ইয়াসমীন মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয়ী হন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: