সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কপি-পেস্ট করে বিপাকে প্রিয়া প্রকাশ

নিউজ ডেস্ক:: চোখের ইশারায় মাৎ করেছিলেন আপামর পুরুষ কুলকে। দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার এবার ‘কপি পেস্টের’ দৌলতে নেটিজেনদের প্রবল সমালোচনার মুখে। একসময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠা প্রিয়া এবার খ্যাতির বিড়ম্বনার শিকার।

সুগন্ধি পণ্যের প্রচারণার লক্ষ্যে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন প্রিয়া প্রকাশ। ওই ব্র্যান্ডের জনসংযোগ দল এই অভিনেত্রীকে যে ক্যাপশন পাঠিয়েছিল, তা সম্পাদনা বা পরিবর্তন না করে হুবহু তুলে দেন তিনি। নেটিজেনরা সেটি ভালোভাবে নেননি। এই তারকাকে তিরস্কার করেন তারা।

ছবির সঙ্গে ক্যাপশনে লেখা ছিল, ‘ইনস্টাগ্রাম ও ফেসবুকের জন্য টেক্সট কনটেন্ট।’ সঙ্গে সঙ্গে তার পোস্ট ভাইরাল হয়ে যায়। পরে নিজের ভুল বুঝতে পেরে ওই পোস্ট ডিলিট করে দেন প্রিয়া, কিন্তু তার আগেই ট্রেন স্টেশন ছেড়ে গেছে।
অসংখ্য অনুরাগী বিদ্রূপ করেন মন্তব্য-ঘরে। একজন লিখেছেন, ‘ট্রলের শিকার হওয়ার সৃজনশীল উপায়।’ আরেকজন লিখেছেন, ‘পোস্ট আগে পড়।’

‘ওরু আদার লাভ’-এর টিজার জনপ্রিয় হলেও সিনেমা মুক্তির পর ব্ক্স অফিসে পুরোপুরি ব্যর্থ হয়েছে। প্রিয়া এখন প্রথম হিন্দি সিনেমা ‘শ্রীদেবী বাংলো’র মুক্তির অপেক্ষায় আছেন। এই ছবির টিজার বেরোনোর পর তীব্র সমালোচনার মুখে পড়েছেন প্রিয়া।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: