সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভোটারদের দেখা নেই, কেন্দ্রে ঘুরে বেড়াচ্ছে গরু!

নিউজ ডেস্ক:: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে রোববার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ৪৪টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। তবে এর মধ্যে সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত কয়েকটি কেন্দ্রের মাঠে কোনো ভোটার ছিল না।

দড়ি দিয়ে যে ভোটারদের লাইন চিহ্নিত করা হয়েছিল, সেই দড়িগুলোও আছে; তবে দড়ি দিয়ে টানা লাইনে দুটি গরু দাঁড়িয়ে আছে। তারাই মাঠজুড়ে ঘুরে বেড়াচ্ছে।

আখাউড়া উপজেলা মোগড়া ইউনিয়নের মোগড়া উচ্চ বিদ্যালয়কেন্দ্রের ভেতরে এ চিত্রই চোখে পড়ে।

সরেজমিন ঘুরে দেখা যায়, আখাউড়া উপজেলা মোগড়া ইউনিয়নের মোগড়া উচ্চ বিদ্যালয়কেন্দ্রের ভেতরে ভোটগ্রহণের দায়িত্বে নিয়োজিত ব্যক্তিরা অলস বসে আছেন। মাঠে কোনো ভোটার নেই, যদিও দড়ি দিয়ে যে ভোটারদের লাইন চিহ্নিত করা হয়েছিল, সেই দড়িগুলোও আছে। দড়ি দিয়ে টানা লাইনে দুটি গরু দাঁড়িয়ে আছে। গরুটির গায়ের রঙ লালচে ধূসর।

তিনি বলেন, যে ভোটকেন্দ্রে ভোটারদের আসার কথা, সেই ভোটকেন্দ্রে গরু এলো কীভাবে? এখানে তার কী কাজ?

মোগড়া উচ্চ বিদ্যালয়ে দুপুর ১২টায় ভোটকেন্দ্রে গিয়ে কোনো ভোটারের দেখা পাওয়া যায়নি। তবে সেই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা বেলা ১টায় দাবি করেছেন, ২৫ শতাংশ ভোট পড়েছে।

আখাউড়া উপজেলার ৪৪টি নির্বাচনী কেন্দ্রের মধ্যে ১০টি ভোটকেন্দ্রে সকাল সোয়া ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত সরেজমিন ঘুরে ভোটারশূন্য এ চিত্র ধারণ করা হয়।

সকাল সোয়া ৮টার দিকে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজকেন্দ্রে ভোটারের উপস্থিতি পাওয়া যায়নি।

সকাল ৯টা ৩ মিনিটে রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শূন্য ভোটার কেন্দ্র দেখা যায়।

সকাল ৯টা ২০ মিনিটে খরমপুর কল্লা শহীদ উচ্চ বিদ্যালয়ে ভোটারদের কোনো উপস্থিতি চোখে পড়েনি।

এদিকে সকাল পৌনে ১০টায় উপজেলার উত্তর ইউনিয়নের রামধনগর প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ভোটারশূন্য ভোটকেন্দ্র দেখা গেলেও সেখানকার একটি বুথে ১০৪টি ভোট পড়েছে বলে জানান প্রিসাইডিং অফিসার। কিন্তু অন্য বুথে ৩ ঘণ্টায় দুটি বা ভোটই পড়েনি এমনটি জানিয়েছেন কর্তব্যরত পোলিং এজেন্ট।

এদিকে দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ভোটারের দেখা মেলেনি। তবে শতাধিক ভোট কাস্ট হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত প্রিসাইডিং অফিসার মো. কামাল আহম্মদ খান।

নয়াদিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে বেলা ১১টা ২২ মিনিটের দিকে গিয়ে দেখা যায় ভোটারশূন্য কেন্দ্রে অলস সময় পার করছেন নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তা-কর্মচারীরা।

মোগড়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা তাসনুভা জান্নাত বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে গ্রহণের লক্ষ্যে প্রশাসন থেকে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। নিরপেক্ষ, সুষ্ঠু, শান্তিপূর্ণভাবে মোগড়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া অবস্থান ও ভোটের সব সরঞ্জাম থাকার পরও এসব কেন্দ্রে ভোট দিতে না আসায় জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

উল্লেখ, আখাউড়া উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। তবে আজ শুধু ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: