fbpx

সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মুহিত চৌধুরীকে নিয়ে লন্ডন বাংলা প্রেসক্লাবের মতবিনিময় ও নৈশভোজ

প্রবাস ডেস্ক ::

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি, কবি মুহিত চৌধুরী বলেছেন, বিলেতের ব্যস্ত জীবনেও সাংবাদিকতার মাধ্যমে বাংলাভাষার চর্চা, বাঙালির সুখ-দুখ, সমস্যা, সম্ভাবনা এবং সাফল্য ও কৃতিত্বের কাহিনী মিডিয়ায় তুলে ধরে পেশাদারিত্বের প্রত্যাশিত প্রকাশ ঘটাচ্ছেন বৃটেনের বাংলা মিডিয়ার সাংবাদিকরা। এখানকার সাংবাদিকদের পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ অবস্থান আমাকে মুগ্ধ করে। যা বাংলাদেশসহ বহির্বিশ্বের অন্যান্য দেশে অবস্থানরত বাংলাদেশী সাংবাদিকদের মাঝেও খুঁজে পাওয়া অনেকাংশে দুষ্কর।

২৬ মার্চ, মঙ্গলবার পূর্ব লন্ডনের মাগরিব গ্রীল রেস্টুরেন্টে লন্ডন বাংলা প্রেসক্লাব আয়োজিত মতবিনিময় সভা ও নৈশ্যভোজে তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।

তিনি আরো বলেন, আমিও একসময় আমেরিকা প্রবাসী ছিলাম। একজন মিডিয়ার মানুষ হিসেবে সেখানকার সৌহার্দ্যরে অভাব আমাকে পীড়া দিতো। বিলেতে যতোবার এসেছে এখানকার সাংবাদিকবন্ধুদের বন্ধুত্বপূর্ণ সাহচর্য আমাকে মুগ্ধ করেছে।
তাকে সম্মানিত করায় লন্ডন বাংলা প্রেসক্লাবের সকল সদস্যের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন

সভার শুরুতে লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ এমদাদুল হক চৌধুরী বৃটেন সফররত সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি, কবি মুহিত চৌধুরীকে স্বাগত জানিয়ে বলেন, মুহিত চৌধুরী একজন সিনিয়র সাংবাদিক। পাশাপাশি একজন বড়মাপের লেখক দশম শ্রেণির ছাত্রাবস্থায় ‘আখি ভরা জল’ নামে একটি উপন্যাস তিনি লিখেছিলেন। নৈশভোজ স্পনসর করার জন্য কমিউনিটি ব্যক্তিত্ব ও প্রেসক্লাবের লাইফ মেম্বার সাবু নেওয়াজকেও তিনি ধন্যবাদ জানান।

লন্ডন বাংলা প্রেসক্লাবের জেনারেল সেক্রেটারি মুহাম্মদ জুবায়েরের পরিচালনায় মতবিনিময় সভার শুরুতে কবি মুহিত চৌধুরীর সংক্ষিপ্ত পরিচিতি তুলেন প্রেসক্লাবে নির্বাহী সদস্য আবদুল কাইয়ূম।

লন্ডন বাংলা প্রেসক্লাবের নব-নির্বাচিত নির্বাহী কমিটির নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়ে মুহিত চৌধুরী আরো বলেন, অবাধ সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে কয়েক মাস আগে অনুষ্ঠিত হয়ে যাওয়া নির্বাচনের ডিজিটাল প্রচারণা ছিলো খুবই আকর্ষণীয়। নির্বাচনের আগের ও পরের এখানকার সাংবাদিকদের বন্ধুত্বপূর্ণ অবস্থান সত্যি অনুকরণীয়।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি নজরুল ইসলাম বাসন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক পত্রিকার প্রধান সম্পাদক মোহাম্মদ বেলাল আহমদ, চ্যানেল এস-র সিনিয়র সংবাদক পাঠক ডা. জাকি রেজওয়ানা, সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ, চ্যানেল এস-র হেড অব নিউজ কামাল মেহেদী, ইক্বরা টিভির হেড অব প্রোডাকশন হাসান হাফিজুর রহমান, উইকলি মিরর সম্পাদক আব্দুল করিম গনি, সিনিয়র সাংবাদিক শেখ মুজাম্মেল কামাল, লন্ডন বিডি টুয়েন্টিফোরের আব্দুল মুনিম ক্যারল, এলবিটিভির মিজানুর রহমান, এনটিভির চীফ রিপোর্টার আকরাম হোসাইন, কাউন্সিলার শাহ সুহেল আমীন ও ইউকেবিডির আমিমুল ইসলাম তানিম।
সভায় উপস্থিত ছিলেন লন্ডন বাংলা প্রেসক্লাবের এসিস্ট্যান্ট সেক্রেটারি মতিউর রহমান চৌধুরী, কমিউনিকেশন সেক্রেটারি এমএ কাইয়ূম, আইটি সেক্রেটারি সালেহ আহমদ, ইভেন্ট সেক্রেটারি রেজাউল আলম মৃধা এবং নির্বাহী সদস্য পলি রহমান, এলবিটিভির প্রধান শাহ ইউসুফ, সানরাইজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক এনাম চৌধুরী, সাপ্তাহিক সুরমার স্পোর্টস রিপোর্টার মুহাম্মাদ শরীফুজ্জামান, এলবিটিভির আলাউর রহমান শাহীন ও জুবায়ের আহমদ, বাংলা কাগজের সুফিয়া আলম প্রমুখ।

মতবিনিময় সভার অতিথি মুহিত চৌধুরীকে ফুল ও প্রেসক্লাবের লগো সম্বলিত কাপ দিয়ে উপহার প্রদান করেন ক্লাব নেতৃবৃন্দ। একই সাথে দেশ থেকে নিয়ে আসা লাল-সবুজের পতাকার স্মারক মাফলার নির্বাহী কমিটি সবাইকে পরিয়ে দেন অতিথি মুহিত চৌধুরী।

নৈশভোজ পর্বে নারী এশিয়ান ম্যাগাজিনের সম্পাদক ও প্রেসক্লাবের নির্বাহী সদস্য কবি শাহনাজ সুলতানার পরিচালনায় সবাইকে আপ্যায়নে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন নৈশভোজের আয়োজক সাবু নেওয়াজ।

উপস্থিত অতিথি, নৈশভোজের আয়োজক ও উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি করেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সহ-সভাপতি ব্যারিস্টার তারেক চৌধুরী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: