সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৪ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মসজিদে সন্ত্রাসী হামলাঃ ‘হ্যালো ব্রাদার’ লেখা ব্যানার নিয়ে মাঠে তুর্কি ফুটবলাররা

ডেইলি সিলেট ডেস্ক:: মুসল্লিদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ স্বরুপ তুরস্কের জাতীয় ফুটবল দল সোমবার ‘হ্যালো ব্রাদার’ লেখা একটি ব্যানার নিয়ে মাঠে গিয়েছে বলে জানায় দেশটির ইয়েনি সাফাক পত্রিকা।
নিউজিল্যান্ডের দু’টি মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত এক ব্যক্তির শেষ উক্তি ছিল ওই শব্দ দু’টি। হামলাকারী ব্রেন্টন টারান্টকে তিনি ‘হ্যালো ব্রাদার’ বলে সম্বোধন করেন।

উয়েফা ইউরো ২০২০-এর কোয়ালিফাইং রাউন্ডে মলডোভার বিরুদ্ধে ম্যাচের আগে এসকিসেহির স্টেডিয়ামে তুর্কি ফুটবলাররা এই ব্যানার তুলে ধরে।ইন্সটাগ্রামে একটি ভিডিওতে তুর্কি ফুটবলার এমরে বেলোজগলু এবং ওজান কাবাক বলেন, ‘উন্নত পৃথিবীর জন্য #হ্যালো ব্রাদার।’

ক্রাইস্টচার্চের আল-নূর এবং লিনউড মসজিদে মার্চ ১৫ তারিখের ওই হামলায় কমপক্ষে ৫০ জন মুসলিম নিহত হন এবং আহত হন বেশ কয়েক ডজন মানুষ।

অস্ট্রেলীয় নাগরিক টারান্ট মসজিদে ঢুকে ঠাণ্ডা মাথায় মুসল্লিদের ওপর গুলিবর্ষণ শুরু করেন। এই সময় হাজি দাউদ নবী (৭১) নামে একজন মুসল্লি ‘হ্যালো ব্রাদার’ বলে সন্ত্রাসীর দিকে এগিয়ে গেলে মসজিদের প্রবেশপথেই গুলিতে নিহত হন।

তার শেষ উক্তিটি সামাজিক মাধ্যমে হাজার হাজার পোস্টে ব্যাপক ভাবে শেয়ার করা হয়। তার সঙ্গে ছড়িয়ে পড়ে ‘#হ্যালো ব্রাদার’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: