সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জন্মদিনে সাকিবকে মেয়ে আলাইনার চমক, ভাইরাল ভিডিও

স্পোর্টস ডেস্ক:: রবিবার ছিলো বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসানের জন্মদিন, যিনি বর্তমানে আইপিএলে খেলতে ভারত রয়েছেন। আইপিএলের কারণে বাবার জন্মদিনে দূরে ছিল সাকিবের মেয়ে আলাইনা হাসান অব্রি। তাই বলে কি জন্মদিনের শুভেচ্ছা জানানো থেকে দূরে থাকবে?

মেয়ে বাংলাদেশে, সাকিব কলকাতায়। সাকিবের ৩২তম জন্মদিন যখন শেষের পথে তখন তার মনও খারাপ। আইপিএলের ১২তম আসরে নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ হেরে গেছে জয়ের খুব কাছে পৌঁছেও। জয়ের জন্য শেষ ওভারে কলকাতা নাইট রাইডার্সের প্রয়োজন ছিল ১৩ রান, সাকিবের করা ঐ ওভারের প্রথম ৪ বলেই কলকাতা লক্ষ্যে পৌঁছে যায়।

তার করা ওভারেই প্রতিপক্ষের জয় নিশ্চিত হয়েছে বলে সাকিব সম্ভবত একটু বিমর্ষই ছিলেন। এই সুযোগটিই কাজে লাগালো হায়দরাবাদ কর্তৃপক্ষ। সাকিবের মন ভালো করে দেওয়ার জন্য ভিডিও কলে ‘হাজির’ করা হলো মেয়ে আলাইনা হাসান অব্রিকে!

সাকিবকে মেয়ের শুভেচ্ছা জানানোর এমনই দারুণ এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

ভিডিওতে দেখা যায়, হায়দরাবাদের একজন সদস্য ক্যামেরায় ভিডিও অন করেই সাকিবের রুমে প্রবেশ করেন এবং সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তাদের দেখে সাকিব তার হাতে থাকা মোবাইল ফোন বিছানায় রেখে হ্যান্ডশেক করেন এবং জন্মদিনের শুভেচ্ছার বিনিময়ে ধন্যবাদ জানান।

এরপরই সাকিবের দিকে একটি মোবাইল এগিয়ে দেওয়া হয়, যেখানে সাকিবের মেয়ে আলাইনা তা বাবাকে অর্থাৎ সাকিবকে ‘হ্যাপি বার্থডে টু পাপা (শুভ জন্মদিন বাবা)’ বলে শুভেচ্ছা জানায়।

মেয়ের মিষ্টি এই শুভেচ্ছা বার্তায় আর মুখ গুমরো করে রাখতে পারেননি সাকিব, হেসে ওঠেন নিজের অজান্তেই! এরইমধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। সানরাইজার্স হায়দরাবাদ পেইজে ভিডিওটি প্রায় ২ লক্ষ ভিউয়ার্স ও ১৬শ’ শেয়ার পড়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: