সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুর্বৃত্তদের হামলায় শাবি ছাত্রলীগ কর্মী আহত

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শেষ বর্ষের ছাত্র রাজীব সরকার দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছে। শনিবার বিকেলে শাবির মূল ফটকে ইমানীয়া ভ্যারাইটিজ স্টোরের সামনে অজ্ঞাত পরিচয়ের চারজন যুবক এই হামলা করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার বিকেলে তিনটার দিকে শাবির মূল ফটকের সামনের দোকানে মোবাইল রিচার্জ করে ইমানীয়া ভ্যারাইটিজ স্টোরের সামনে গেলে অজ্ঞাত পরিচয়ের চারজন যুবক দুইটি মোটরসাইকেলে করে এসে জি আই পাইপ ও ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও পিঠে এলোপাথাড়ি আঘাত করতে থাকে। আত্মারক্ষার জন্য সেখানে থাকা ছোট গলির মধ্যে গেলে তার ভিতরে গিয়েও তাকে আঘাত করেন। সেখান থেকে বের করে দোকানের সামনে আবারও আঘাত করে। ধারালো অস্ত্রের আঘাতে মাথায় চার জায়গাতে এবং পাইপের আঘাতে পিঠের চার জায়গাতে গুরুতর জখম হয়। একপর্যায়ে মাটিতে লুটিয়ে পড়লে তারা মোটরসাইকেলে করে সুবিদবাজার রোডে চলে যায়।

স্থানীয় দোকানদাররা তাকে নিয়ে ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করায়। মেডিকেলের দায়িত্বরত চিকিৎসক জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি রোগী শঙ্কামুক্ত। ধারালো অস্ত্রের আঘাতে মাথার ভিতরে কোন সমস্যা হয়েছে কি না তা সিটিস্ক্যান করে দেখতে হবে।

দুর্বৃত্তদের হামলায় আহত রাজীব বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা মুশফিকুর রহমান জিয়ার অনুসারী ছাত্রলীগ কর্মী। এব্যাপারে মুশফিকুর রহমান জিয়া জানান, পূর্ব ঘটনার জের ধরে শাবি ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাখওয়াত হোসেন গ্রুপের অনুসারী ইংরেজি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র রিশাদ, বাংলা বিভাগ ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র সোহাগ, লোক প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র সুমন মিয়া, লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র আব্দুল বারী সজীব, আইপিই বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র মাহবুব সুভনসহ আরও অনেকে তাকে দেশীয় অস্ত্র দা ও পাইপ দিয়ে মাথায় আঘাত করে।

এঘটনাকে কেন্দ্র করে সাখাওয়াত হোসেন বলেন, বিষয়টি অনাকাঙ্ক্ষিত। যেহেতু কোনো ঝামেলা ছাড়াই এমন দূর্ঘটনা ঘটেছে। তাই এই ঘটনায় দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনার শাবি প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ বলেন, ছেলেটার অবস্থা এখন শঙ্কামুক্ত। যেহেতু তারা ছাত্রলীগের কর্মী কিন্তু উভয় গ্রুপের নেতারা এব্যাপারে কিছু জানতো না। তারা এই আক্রমণের সাথে অন্যকিছু জড়িত কিনা এসব কিছু নিয়ে তদন্ত হবে এবং তাদের শাস্তির আওতায় আনা হবে।

জালালাবাদ থানার দায়িত্বপ্রাপ্ত ওসি শাহ হারুনুর রশীদ বলেন, অভিযোগ দায়ের করার পর তদন্ত সাপেক্ষে দোষীতের আইনের আওয়তায় আনা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: