সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ব্যাগ ভর্তি ‘বুদ্ধি’ নিয়ে হায়দরাবাদে সাকিব!


ডেইলি সিলেট ডেস্ক:: আগামীকাল থেকে শুরু হবে ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের দ্বাদশ। এবারের আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে খেলবেন সাকিব আল হাসান।

বিশ্বসেরা অলরাউন্ডারকে নিয়ে মাঠ নামতে মুখিয়ে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের গত আসরে হায়দরাবাদকে রানারআপ করতে দারুণ অবদান রেখেছিলেন সাকিব।

পুরো আসরের সবকয়টি ম্যাচ খেলে ব্যাট হাতে ২৩৯ রান এবং বল হাতে ১৪ উইকেট নিয়ে নিজের নামের প্রতি সুবিচার করতে পেরেছিলেন সাকিব। যে কারণে চলতি আসরেও সাকিবকে নিজেদের দলেই রেখে দিয়েছে হায়দরাবাদ।

সাকিবের প্রতি হায়দরাবাদের চাহিদাটা যেনো একটু বাড়তিই। তাই তো টুর্নামেন্ট শুরুর আগেরদিনই বিশ্বসেরা অলরাউন্ডারের অভিজ্ঞতা ও বুদ্ধির ঝুলি থেকে জাদু দেখার আবদার করে রেখেছে ফ্র্যাঞ্চাইজিটি।

আজ দুপুরে সাকিবকে স্বাগত জানাতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে হায়দরাবাদ কর্তৃপক্ষ লিখেছে, ‘অভিজ্ঞতায় ভরপুর এবং একজন অলরাউন্ড পারফর্মার। সাকিব আল হাসান ফিরেছেন। সে শুধু ফিরছেই না, ব্যাগ ভর্তি বুদ্ধি নিয়েই ফিরছে।’

শনিবার আইপিএলের নতুন মৌসুম শুরু হলেও হায়দরাবাদের প্রথম রোববার। কলকাতা নাইট রাইডার্সের মাঠ ইডেন গার্ডেনসে বাংলাদেশ সময় বেলা সাড়ে চারটায় খেলবে সাকিবের হায়দরাবাদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: